মাদারীপুর থেকে লুট করা দোনালা বন্দুক ফরিদপুর থেকে উদ্ধার

|

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের শিবচরের একটি বাড়ি থেকে ডাকাতের লুট করা একটি দোনালা বন্দুক ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দিঘিরপাড় থেকে উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ।

পুলিশ জানায়, চলতি বছরের ২৯ জুন গভীর রাতে জেলার শিবচর উপজেলার শিরুয়াইল ইউনিয়নের উৎরাইল গ্রামের মাসুদ চৌধুরীর বাড়িতে একদল ডাকাত প্রবেশ করে। ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও একটি লাইসেন্স করা দোনালা বন্দুক লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় শিবচর থানায় মামলা দায়েরের পর পুলিশ প্রযুক্তির সহায়তায় এ পর্যন্ত ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক ও ১১ ভরি স্বর্ণালংকার, নগদ সাড়ে ৫২ হাজার টাকা উদ্ধার করতে সক্ষম হয়। আটককৃত ডাকাতদের দেওয়া তথ্যমতে ও বিভিন্ন সোর্সের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোররাতে শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ও পরিদর্শক (তদন্ত) আমির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দিঘিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়।

পুলিশ ওই এলাকার বিভিন্ন বাড়িতে তল্লাশি করার এক পর্যায়ে টিটু মেম্বারের গোয়াল ঘর থেকে পরিত্যক্ত অবস্থায় লুট হওয়া বন্দুকটি উদ্ধার করে।

শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ডাকাতি মামলার পর থেকেই আমরা ডাকাতদের ধরতে ও ডাকাতির মালামাল উদ্ধার করতে মাঠে নামি। প্রযুক্তির সহায়তা ও আমাদের বিভিন্ন সোর্সের মাধ্যমে খবর পেয়ে এ পর্যন্ত ছয় ডাকাতকে আটক করা হয়েছে।

তাদের তথ্যমতে আজ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দিঘিরপাড় থেকে লুট হওয়া বন্দুকটি উদ্ধার করা হলো। বাকি ডাকাত সদস্যদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply