লকডাউন উপেক্ষা করে ট্রাক ও মাইক্রোবাস সংঘর্ষ, আহত ছয়

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষণা করার পরেও মহাসড়কে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন আহতের ঘটনা ঘটেছে। রবিবার সকালে সদর উপজেলা খোচাঁবাড়ি
এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাইক্রোবাস চালকসহ আহত ছয়জনের বাড়ি পঞ্চগড়ের আটোয়ারি উপজেলায়। জনমনে প্রশ্ন- করোনা পরিস্থিতি মোকাবেলায় শনিবার রাতে ঠাকুরগাঁওকে লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসন। এ অবস্থাতে স্বাভাবিকভাবেই এই জেলা থেকে যানবাহন সহ কেউ বের হতে বা অন্য কোথাও থেকে ঢুকতে পারার কথা নয়।

তাহলে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে কীভাবে এইসব যাত্রীবাহি মাইক্রোবাস ও ট্রাক অনায়াসে যাতায়াত করছে। তাহলে কি কর্তব্যরত পুলিশ তাদের দ্বায়িত্ব পালন করছেন না? নাকি যানবাহন চালকরা পুলিশের থেকে বেশি ক্ষমতাবান?

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, লকডাউন অবস্থায় অন্য জেলা থেকে যেন কোন গাড়ি যাত্রীসহ ঠাকুরগাঁওয়ের প্রবেশ করতে না পারে সেজন্য হাইওয়ে পুলিশের পক্ষ থেকে ২৯ মাইল ও খাচাঁবাড়িতে চেক পোষ্ট বসানো হয়েছে। এই জেলার মহাসড়ক ব্যাবহার করে মাইক্রোবাসটি পঞ্চগড়ে যাচ্ছিল। এসময় খোঁচাবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহি ট্রাকের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসের চালকসহ ছয়জন আহত হয়। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে আহত ব্যাক্তিরা তাদের নিজ বাড়ি পঞ্চগড়ের আটোয়ারি উপজেলায় চলে যান। লকডাউন অবস্থায় কিভাবে এসব যানবাহন ঠাকুরগাঁওয়ে প্রবেশ করেছে, আর কেনই বা তাদের প্রবেশ করতে দেয়া হলো এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply