বিবাহবিচ্ছেদ মামলায় বিচারক অপসারণের দাবি অ্যাঞ্জেলিনার

|

বিবাহবিচ্ছেদ মামলায় বিচারক অপসারণের দাবি অ্যাঞ্জেলিনার

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের বিবাহ বিচ্ছেদের মামলাটি নতুন মোড় নিয়েছে। অনেক তারকাই তাদের আইনি লড়াইয়ের সময়ে প্রাইভেট জজ নেওয়ার আবেদন করেন, যাতে তাদের ব্যক্তিগত তথ্য প্রকাশ্যে না আসে। অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটও তাদের বিবাহবিচ্ছেদের মামলার সময়ে চেয়েছিলেন, বিচারসভা যেন জনসমক্ষে না বসে। সেই মতোই প্রাইভেট জজের অধীনে তাদের মামলা চলছিল। উচ্চ আদালতে এ বার সেই বিচারককে সরিয়ে দেওয়ার দাবি তুললেন অ্যাঞ্জেলিনা। খবর আনন্দবাজার পত্রিকা।

২০১৬ সালে অভিনেত্রী বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেন। সেই মামলা এখনও চলছে। তার অন্যতম কারণ, দুই তারকার বিরাট সম্পত্তির ভাগাভাগি এবং তাদের সন্তানদের কাস্টডি সংক্রান্ত জটিলতা।

অ্যাঞ্জেলিনার অভিযোগ, ওই বিচারক সময় নষ্ট করছেন। আরও আপত্তি, ব্র্যাডের প্রতি বিচারকের পক্ষপাত রয়েছে। ব্র্যাডের আইনজীবীর সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। অনেক মামলার তাড়াতাড়ি শুনানি হলেও, তাদের ক্ষেত্রে দেরি করা হচ্ছে।

উল্লেখ্য, ২০১৪ সালে বিয়ে করেছিলেন ব্র্যাড আর অ্যাঞ্জেলিনা। ব্র্যাঞ্জেলিনার বিয়েও ছিল রূপকথার মতো। ঠিক দু’বছরের মাথায় শেষ হয়ে যায় সেই রূপকথা। বলা হয়, দু’জনের সম্পর্ক এখন এতটাই তিক্ত যে, সম্পত্তির ভাগাভাগি থেকে সন্তানের দায়িত্ব কোনও কিছুতেই তারা সহমত হতে পারছেন না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply