এবারও মেলানিয়ার হাত ধরতে গিয়ে প্রত্যাখ্যাত হলেন ট্রাম্প! (ভিডিও)

|

যুক্তরাষ্ট্রে সামাজিক যোগাযোগামাধ্যমে ঘুরে বেড়াচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়ার একটি ভিডিও। এতে দেখা যাচ্ছে, মেলানিয়ার হাত ধরার চেষ্টা করছেন ৭৪ বয়সী ট্রাম্প। কিন্তু ৫০ বছর বয়সী মেলানিয়া সেই হাত সরিয়ে দিয়েছেন বা নিজের হাত সরিয়ে নিয়েছেন। পরপর দুইবার এমন চেষ্টায় ব্যর্থ হন ট্রাম্প।

সোমবার নিউ জার্সির বেডমিনস্টার গলফ ক্লাব থেকে ওয়াশিংটনে ফিরেছিলেন ট্রাম্প। প্রেসিডেন্টকে বহনকারী বিমান এয়ারফোর্স ওয়ান থেকে নামার সময় মেলানিয়ার হাত ধরেছিলেন ট্রাম্প। সেকেন্ডের মধ্যে মেলানিয়া তার হাত সরিয়ে নেন। দ্বিতীয় দফা ট্রাম্প হাত ধরতে গেলে মেলানিয়া তাতে সাড়া দেননি। তবে ভিডিওতে মেলানিয়াকে উদ্দেশ করে কিছু বলতে শোনা গেছে।

ব্যর্থ ট্রাম্পকে শেষ পর্যন্ত তার হাত গুটিয়ে আনতে হয়। এ সময় মেলানিয়া ট্রাম্পের আগেই বিমানের সিঁড়ি বেয়ে নেমে যান।

কয়েকজনের মন্তব্য প্রকাশ করা হয় আইরিস পোস্টে। বলা হয় ভিডিও ক্লিপে বডি ল্যাঙ্গুয়েজে বোঝা যাচ্ছিল ট্রাম্পের হাত ধরা পছন্দ করেননি ফার্স্টলেডি মেলানিয়া।

এর আগে ২০১৭ সালে ইসরাইল সফরকালে বিমান থেকে নামার পর চাপড় মেরে ট্রাম্পের হাত সরিয়ে দিয়েছিলেন মেলানিয়া। গত বছর হোয়াইট হাউজ থেকে ওহাইও যাওয়ার সময়ও মেলানিয়ার হাত ধরতে গেলে প্রত্যাখ্যাত হন ট্রাম্প।

https://youtu.be/FScY9n_TWHg

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply