অপহরণের দুই দিন পর ব্যাগ ভর্তি শিশুর লাশ উদ্ধার

|

অপহরণের দুই দিন পর সাভারে মেহেদী হাসান নামের ছয় বছরের এক শিশুর স্কুল ব্যাগ ভর্তি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে সাভারের বিরুলিয়া এলাকা থেকে শিশুটির মৃতদেহটি লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে, সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাব এলাকায় ছয় বছরের শিশু মেহেদী হাসান বাবা-মার সাথে আব্দুল করিমের বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতো। পরে গত ১২ অক্টোবর শিশুটির পাশের রুমের ভাড়াটিয়া জসিম ও আনিকা শিশুটিকে কৌশলে অপহরণ করে প্রতিবেশী আরমান নামের এক যুবকের হাতে তুলে দেন। এসময় অপহরণের পরে ওই তিন অপহরণকারী শিশুটির দরিদ্র বাবা মার কাছে মুঠোফোনে বিকাশের মাধ্যমে পঞ্চাশ হাজার টাকা দাবি করেন।

পরে শিশুটির বাবা মা ধার দেনা করে নগদ পনের হাজার টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের পাঠান। এর পর শিশুটির বাবা মা মুক্তিপণের বাকি টাকা দিতে না পারায় অপহরণকারীরা শিশুটিকে রশি দিয়ে পেঁচিয়ে নির্মমভাবে শ্বাসরোধ করে হত্যা করে স্কুল ব্যাগে করে বাড়ির চার’শ গজ সামনে একটি জঙ্গলে ফেলে দেন।

এ ঘটনায় পুলিশ অপহরণকারী জসিম ও আনিকা নামের দুই জনকে আটক করে। পরে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply