সাকিব আল হাসানকে কিছুটা স্বস্তি দিয়েছে করোনা

|

সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

করোনা মহামারি সরাবিশ্বের জন্য কাল হয়ে দাঁড়ালেও কিছুটা স্বস্তি দিয়েছে সাকিব আল হাসানকে। এই সময় জাতীয় দলের খেলা না থাকায় এক বছরের নিষেধাজ্ঞার আক্ষেপ অনেকটাই কমেছে বলে বলছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার। আগামী তিন বছরে আছে দুই ফর্মেটের তিন বিশ্বকাপ, টাইগারদের দল নির্বাচনে এই সমীকরণ মাথায় রাখার ওপর গুরুত্ব দিচ্ছেন সাকিব।

আজ রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার বিমানে ওঠার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত ও গণমাধ্যম কর্মিদের সাথে কথা বলার সময় এসব কথা বলেন তিনি।

সাকিব আল হাসান বলেন, এটা আমাকে অনেক সাহায্য করেছে। জীবন সমন্ধে অন্য ভাবে চিন্তা করার সুযোগ পেয়েছি। অনেক দরজা ওপেন করেছে।

গত এক বছর লাল সবুজের জার্সি পরে মাঠে নামতে না পারার হতাশা অবশ্যই সঙ্গি হয়েছে সাকিবের। তবে করোনা ভিন্ন আঙ্গিকে কিছুটা স্বস্তি দিয়েছে বিশ্ব সেরা এই ক্রিকেটারকে।

সাকিব বলেন, এই এক বছর খেলা না হওয়ায় খুব বেশি মিস করিনি। খেলা হলে খুব বেশি মিস করতাম। দ্বিতীয় মেয়ে হবার পর অনেক সময় দিতে পরেছি। আশাকরি এই সময়টা মিস করবো।

খেলায় ফিরতে, গেল মাসেই বিকেএসপিতে কঠোর পরিশ্রম করেছেন সাকিব। এবার দেশে ফিরে বাকি কাজটা সারতে চান। রয়েছে জাতীয় দল নিয়ে খুব স্পষ্ট ভাবনা।

সাকিব জানান, আগামী দুই টি টোয়েন্টি ও বিশ্বকাপ: যারা পারফর্ম করবে তারাই যেন প্রাধান্য পায়। এবং এবং এখন থেকেই যেন পরিকল্পনা যেন থাকে দুই টি টোয়েন্টি বিশ্বেকাপের জন্য যেন পরিকল্পনা করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply