গাজীপুরে ডাকাতি চুরি ও জাল টাকার উদ্ধারের ঘটনায় ১১ জন গ্রেফতার

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরের ডাকাতি, ট্রাক চুরি ও জাল টাকা উদ্ধারসহ পৃথক ঘটনায় নারীসহ ১১ জনকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্টোপলিটন (জিএমপি) পুলিশ।

জিএমপি বাসন ও কোনাবাড়ি থানা পুলিশ গতরাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে। এসময় দেশি অস্ত্র, জালটাকা ও একটি ট্রাক উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গতরাতে বাসন থানাধীন চান্দনা মধ্যপাড়া দেলোয়ারের টিনশেড বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ অভিযান চালিয়ে ৬ জন ডাকাতকে গ্রেফতার করে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত ৩টি চাপাতি এবং ২টি ছুরি, ১টি লোহার রড ,অনুমান ৫ গজ রশি ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো আরিফ হোসেন (২২) সোহেল রানা (২৮), সুমন মিয়া (২৮), মিজানুর রহমান (২৯), শহিদুল্লাহ (২৪) ও শাহজালাল (২৪)। এদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

অন্যদিকে, গাজীপুর মহানগরের চান্দনা ও দিঘিরচালা এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ৬৩ হাজার টাকার জালনোটসহ মাজহারুল ইসলাম (২২) ও শাপলা আক্তার (২৩) নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়াও গাজীপুরের কোনাবাড়ি থেকে চুরি যাওয়ার চারদিন পর সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে যশোর থেকে একটি ট্রাক উদ্ধার করা হয়েছে। চুরির সাথে জড়িত থাকায় আনোয়ার হোসেন (৪৭), রিন্টু শেখ (৩২) ও হাসান (৩২) নামে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

জিএমপি’র উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, গ্রেফতারকৃতদের পৃথক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply