বাবরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা সেই হামিজাকে লক্ষ্য করে গুলি!

|

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা নারী হামিজা মুখতারকে হত্যার চেষ্টা করা হয়েছে মর্মে প্রতিবেদন প্রকাশ করেছে জিও নিউজ।

পাকিস্তানের কাহ্না পুলিশ স্টেশনের সামনে মোটরসাইকেলে বসে অস্ত্রধারী এক ব্যক্তি হামিদা মুখতারের দিকে গুলি ছুঁড়েন। এই বিষয়ে কাহ্না পুলিশ স্টেশনে অভিযোগ পত্রে এই ঘটনার উল্লেখ করেছেন হামিজা।

থানায় অভিযোগ করার পর হামিজা বলেন, গত কয়েকদিন হলো মৃত্যুর হুমকি দেয়া হচ্ছে আমাকে। এমন অবস্থায় তিনি প্রধানমন্ত্রী ও সাবেক ক্রিকেটার ইমরান খানের কাছে নিরাপত্তা চেয়েছেন। তার করা অভিযোগের ওপর ভিত্তি করে দ্রুতই তদন্ত শুরু করবে পাকিস্তান পুলিশ।

গেলো মাসের শেষদিকে লাহোরে এক সংবাদ সম্মেলন বাবর আজমের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ আনেন হামিজা মুখতার। সেসময় তিনি বলেন, বাবর আমাকে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছে। আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে, এতে আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। পরে সে আমাকে মারধর করে হুমকি দেয়। আমাকে সে বছরের পর বছর ব্যবহার করেছে।

তিনি অভিযোগ করে আরও বলেন, যখন সে ক্রিকেটার হয়ে ওঠেনি তখন থেকেই আমার সাথে পরিচয় ছিলো তার। সে খুব গরীব পরিবারের সন্তান ছিলো। একই কলোনিতে থাকতাম আমরা। বাবর আমার সাথে যে প্রতারণা করেছে তার বিচার চাই আমি। এসময় সাংবাদিকদেরও তার পাশে থাকার অনুরোধ জানিয়েছেন হামিজা।

নভেম্বরের শেষের দিকে আচমকাই বাবর আজমের বিরুদ্ধে এমন অভিযোগে পাকিস্তান ক্রিকেটে তোলপাড় শুরু হয়ে যায়। সৃষ্টি হয় মিশ্র প্রতিক্রিয়াও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply