নিজের স্কুটার নিয়ে আবেগী পোস্ট করলেন আজহারউদ্দিন

|

নিজের স্কুটার নিয়ে আবেগী পোস্ট করলেন আজহারউদ্দিন

সোশ্যাল মিডিয়ায় প্রায় নস্ট্যালজিক হয়ে পড়ছেন মোহম্মদ আজহারউদ্দিন। কখনও অতীতের কোনও ম্যাচের প্রসঙ্গ তুলে ধরছেন, তো কখনও বিশেষ মানুষের দেওয়া ব্যাটে বিশ্ব রেকর্ড করার গল্প শোনাচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ভারতের ক্রিকেট ইতিহাসে আজহারউদ্দিন নিজেই একটা অধ্যায়। অসাধারণ অধিনায়কের পাশাপাশি তিনি ছিলেন একজন বিশ্বমানের স্টাইলিশ ব্যাটসম্যান। হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরে গেলেন ক্যারিয়ারের শুরুর দিনে। আজহারউদ্দিন শুক্রবার টুইট পোস্টে ফ্যানদের করে দিলেন নস্ট্যালজিক।

আজহারউদ্দিন এদিন তার একটি পুরনো স্কুটারের বেশ কয়েকটি ছবি পোস্ট করেন, কখনও স্কুটারে চেপে তো কখনও শুধু স্কুটারের। তিনি লিখলেন, ক্যারিয়ারের শুরুর দিনের কথাগুলো মনে পড়ে যাচ্ছে। আমার প্রতিভার স্বীকৃতি হিসেবে এই স্কুটারটা পেয়েছিলাম। আমার কাছে এই স্কুটারটা ছিল তখন বিরাট বিলাসিতা। কারণ একটা সময় ছিল যখন মাইলের পর মাইল সাইকেল চালিয়ে প্র্যাকটিস করতে যেতাম আমি।

আজহার যে সবুজ রঙের স্কুটারের ছবি পোস্ট করেছেন সেটি ‘বাজাজ প্রিয়া’ মডেলের। ১৯৭৫ থেকে ১৯৯২ সাল পর্যন্ত এই স্কুটার ভারতে রাজত্ব করেছে। আজহারের স্কুটারটি দেখলে মনে হয় না এটি এতো বছর আগের। স্কুটারের হেডলাইটে আবার তার নাম খোদাই করা আছে।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply