ডিপিএলে জয় শাইনপুকুর, শেখ জামাল ও প্রাইম ব্যাংকের

|

ঢাকা প্রিমিয়ার লিগে চলছে সপ্তম রাউন্ডের খেলা। দিনের প্রথম তিন ম্যাচে জয় পেয়েছে শাইনপুকুর, শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও প্রাইম ব্যাংক।

প্রথম হাফের হাই ভোল্টেজ ম্যাচে প্রাইম ব্যাংক ১০১ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে লেজেন্ডস অফ রুপগঞ্জকে। উইকেটে থিতু হতে পারেননি তামিম ইকবাল। তবে রনি তালুকদারের ৫৩ আর অধিনায়ক এনামুল বিজয়ের অপরাজিত ৫৮ রানে ৫ উইকেটে ১৬৯ রান করে প্রাইম ব্যাংক। জবাবে নাহিদুল-রুবেলদের বোলিং তোপে মাত্র ৬৮ রানে গুটিয়ে যায় রুপগঞ্জ। ইনিংস সর্বোচ্চ ১৬ রান করেন জাকের আলী। তিন অংকের রান করেছেন মাত্র ৩ ব্যাটার। নাহিদুল ১৫ রানে নেন ৩ উইকেট।

বিকেএসপিতে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ৩ উইকেটে হারিয়েছে দুর্দান্ত ফর্মে থাকা প্রাইম দোলেশ্বরকে। শুরুতে হাফ সেঞ্চুরি তুলে নেন দোলেশ্বরের ইমরান উজজামান। তার ৬৫ আর শামিম হোসেনের ১৯ বলে ৪৯ রানে ১৬৬ রান করে দলটি। জবাবে ব্যাট করতে নেমে ৪২ রানে ৪ এবং ৭২ রানে ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে শেখ জামাল। তারপর তানবির হায়দার ও জিয়াউর রহমানে ৪৯ বলে ৮৩ রানের জুটিতে জয় নিশ্চিত হয় শেখ জামালের। তানবির করেন ৪৫। তবে ৩৩ বলে জিয়াউর রহমানের ঝড়ো ৫৩ রানে জয়ের পথ সুগম হয় শেখ জামালের।

অন্য ভেন্যুতে ওল্ড ডিওএইচএসকে ৭ উইকেটে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। প্রথমে ব্যাট করে মোহাম্মদ রাকিবের ৫৬ রানে ভর করে ৬ উইকেটে ১১৯ রান করে ওল্ড ডিওএইচএস। জবাবে তানজিদ হাসানের ৭৯ রানের ইনিংসে ৭ উইকেটের জয় পায় শাইনপুকুর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply