আবারও শুরু হল ডেনমার্ক – ফিনল্যান্ড ম্যাচ

|

ডেনিশ মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন হঠাৎ মাঠে ঢলে পড়লে স্থগিত হয়ে যায় ডেনমার্ক বনাম ফিনল্যান্ডের গ্রুপ পর্বের ম্যাচটি। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি বেঁচে আছেন তবে এখনো শঙ্কা কাটেনি। এরই মাঝে খেলোয়াড়দের অনুরোধে খেলাটি পুনরায় শুরু করার পক্ষে মত দিয়েছে উয়েফা।

ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা জানায়, দুই দলের খেলোয়াড়দের অনুরোধে খেলাটি আবারও শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে, ডেনমার্ক বনাম ফিনল্যান্ডের ম্যাচের ৪২ মিনিটের মাথায় ‘থ্রু’ করা বলের দিকে এগিয়ে যাচ্ছিলেন এরিকসেন। তখন বলটি তার পায়ে লাগার পর হঠাৎই সাইডলাইনের পাশে হোঁচট খেয়ে পড়ে যান তিনি। তা দেখে সতীর্থরা দ্রুত এগিয়ে যান এবং জরুরি চিকিৎসার আহ্বান জানান। মাঠের মধ্যেই ১০ মিনিট চিকিৎসা করা হয় এরিকসেনের। এইসময় সিপিআর এবং ইলেকট্রনিক শক দেওয়া হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। এরিকসেনের চিকিৎসা চলার সময় তাকে ঘিরে থাকেন সতীর্থরা। মাঠের মধ্যেই ফুটবলারদের চোখে জল দেখা যায়। সতীর্থকে হারানোর ভয় কেঁদে ফেলেন তারা। দর্শকরাও মুখ ঢেকে ফেলেন। সকলের মধ্যেই চিন্তার ছাপ। পরে অবশ্য স্ট্রেচারে করে মাঠ ছাড়ার সময় তার জ্ঞান ফিরে আসে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply