টাঙ্গাইলে আদিবাসী নারীকে গণধর্ষণের অভিযোগ

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের সখিপুরে আদিবাসী কোচ সম্প্রদায়ের এক নারীকে (৪০) গণধর্ষণের অভিযোগ ওঠেছে। শরীরে আঘাত নিয়ে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি আছেন ওই নারী। বৃহস্পতিবার রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বাজাইল বড়চালা গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ওই নারীকে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত ওই নারী টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন আছেন।

ওই নারী জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে একই এলাকার টেংগু সরকারের ছেলে দীনা সরকার (৩৩), নারায়ণ চন্দ্র সরকারের ছেলে মন্টু সরকার (৩০) ও ময়নাল মিয়ার ছেলে শবদুল মিয়া (২৮) দেশী চোলাই মদপান করে বাড়িতে আসে। পরে ঘর থেকে ডেকে বের করে পাশের একটি ফাঁকা জায়গায় জোর করে নিয়ে গিয়ে তিনজন মিলে ধর্ষণ করে। ধর্ষণের পর তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয় বলেও জানান ওই নারী।

এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনী চিকিৎসক রেহানা পারভীন বলেন, নারীকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত আছে। প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে।

এ ঘটনায় রোববার (১৩ জুন) ভুক্তভোগী নিজেই বাদী হয়ে সখিপুর থানায় তিনজনের নামে একটি ধর্ষণ মামলা করেছেন।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, রবিবার বিকেলে তিনজনকে আসামী করে মামলা হয়েছে। সখিপুর থানা পুলিশকে এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের জন্য নির্দেশ দেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply