টাঙ্গাইলে ক্ষুদ্র নৃগোষ্ঠীর নারীকে গণধর্ষণের মামলায় দুই আসামিকে গ্রেফতার

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর নারীকে গণধর্ষণের মামলায় দুই আসামিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (১৫ জুন) দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

তিনি জানান, মামলাটি লোমহর্ষক এবং চাঞ্চল্য সৃষ্টি করায় আমরা দ্রুত পদক্ষেপ গ্রহণ করি। তারই পরিপ্রেক্ষিতে ডিবি ওসি (দক্ষিণ) মোঃ সাজ্জাদ হোসেন, মামলা হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে মির্জাপুর ও নাগরপুর থেকে বাজাইল গ্রামের প্রকাশ সরকারের ছেলে আসামি দীনা সরকার (৩৩) এবং একই এলাকার মৃত নারায়ণ সরকারের ছেলে মন্টু সরকারকে (৩০) গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

পলাতক অপর এক আসামিকে দ্রুত আইনের আওতায় আনার আশা প্রকাশ করে তিনি বলেন, আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ করা হবে। যদি তারা ১৬৪ ধারায় জবানবন্দি দেয় তাহলে রিমান্ডের আবেদন করা হবে না। অন্যথায় আগামীকাল আদালতে তুলে তাদের রিমান্ড আবেদন করা হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে সখীপুর উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বাজাইল বড়চালা গ্রামে কোচ সম্প্রদায়ের এক নারীকে (৪০) গণধর্ষণের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । তিনি এখনও সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply