গাজীপুরে ট্রাক চাপায় নিহত এক নারী পোশাক শ্রমিক, আহত দুই

|

dav

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কোনাবাড়ীতে কাভার্ড ভ্যানের চাপায় এক নারী পোশাক শ্রমিক মৃত্যুবরণ করেছেন। আহত হয়েছেন আরও দুই নারী শ্রমিক। বুধবার (১৬জুন) সকাল পৌনে আটটার দিকে কোনাবাড়ী আন্ত-সড়ক আমবাগ ব্রিজের উপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারী পোশাক শ্রমিক কোহিনুর খাতুন (২৫) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানা রাধাকানাই গ্রামের নাজমুল হকের স্ত্রী। তিনি আমবাগ পশ্চিমপাড়া একটি বাড়িতে ভাড়া থেকে কোনাবাড়ীর তুসুকা গ্রুপের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ নিয়ে পোশাক শ্রমিকদের মধ্যে অসন্তোষ বেড়ে যাওয়ায় সড়কটি অবরোধ করে রেখেছে। ফলে আপাতত ওই রুটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

জিএমপি কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, সকালে কোনাবাড়ী থেকে দুটি কাভার্ড ভ্যান আমবাগ ব্রীজের উপরে উঠে। হাজার হাজার পোশাক শ্রমিক এই ব্রিজের উপর দিয়ে কর্মস্থলে যায়। ব্রিজের উপরে উঠে কাভার্ড ভ্যানটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপরে উঠিয়ে দিলে ঘটনাস্থলেই একজন মারা যান এবং আহত হন দুজন।

আহতদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পর ট্রাক দুটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply