মুন্সিগঞ্জে কিশোর গ্যাংয়ের মারধরে ৪ ছাত্র আহত

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
মুন্সিগঞ্জের গজারিয়ায় পূর্ববিরোধের জেরে কিশোর গ্যাংয়ের হামলা ও মারধরে ঘটনায় ৪ ছাত্র আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার (১৫জুন) সন্ধ্যায় উপজেলার পোড়াচক বাউশিয়া এলাকার একটি বালুর মাঠে এ মারধরের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে জুবায়ের মাহমুদ (১৭),শাহাদাত (২০), শাওন (১৭) কলেজ ছাত্র ও তানজিম মাহমুদ (১৪) স্কুল ছাত্র । তাদের বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে আজ বুধবার (১৮জুন) থানায় অভিযোগ করলে পুলিশ শামীম নামের এক মারধরকারীকে গ্রেফতার করেছে।

স্থানীয় ও গজারিয়া থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলার পোড়াচক এলাকার শরীফ মাহমুদের দুই ছেলে জুবায়ের ও তানজিম খেলা দেখতে যায়। পরে সন্ধ্যায় তাদের সাথে পূর্ববিরোধের জের ধরে কিশোর গ্যাংয়ের সাজ্জাদ (২০), শামীম (২০), জাহিদ (২০), জিহাদ (২০), শাওন (২২), ইমন (২০), মিঠু (২৪) সহ ১৫-২০জন অতর্কিত হামলা চালিয়ে বাশ-লাঠি দিয়ে তাদের মারধর করতে থাকে। এসময় তাদের বাচাঁতে শাহাদাত ও শাওন এগিয়ে আসলে এরাও মারধর শিকার হয়। এতে গুরুতর আহত হলে ৪ জনকেই প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে গজারিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এঘটনায় আহত জুবায়ের-তানজিমের পিতা শরীফ মাহমুদ বাদী হয়ে বুধবার দুপুরে হামলাকারী ৭জনের নাম উল্লেখ্য করে গজারিয়া থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রহিছ উদ্দিন জানান, ৪ ছাত্রকে মারধরের অভিযোগের প্রেক্ষিতে শামীম নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে। ঘটনায় জড়িত বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply