কখনোই রিয়াল মাদ্রিদ ছাড়তে চাননি রামোস

|

সার্জিও রামোস বলেছেন, রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে দেয়া ১ বছরের চুক্তিতে রাজি হয়েছিলেন তিনি। কিন্তু সিদ্ধান্তের কথা ক্লাবকে জানাতে দেরি হওয়ায় চুক্তিটি আর সম্পন্ন করা সম্ভব নয় বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। তাই ১৬ বছর পর রামোস ছেড়ে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ। সর্বোচ্চ পর্যায়ে এখনো খেলা চালিয়ে যাবেন এই সেন্ট্রাল ডিফেন্ডার। তবে নিশ্চিত নন কোথায় হবে তার ঠিকানা।

সংবাদ সম্মেলনে রামোস বলেন, প্রথমত আমি কখনোই মাদ্রিদ ছাড়তে চাইনি। এখানেই থেকে যেতে চেয়েছিলাম। ক্লাবও চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে বলেছে। কিন্তু কোভিড মহামারীর কারণে সবকিছু আশানুরূপ হয়নি।

তিনি আরও বলেন, ক্লাব চেয়েছিল বেতন কমিয়ে চুক্তির মেয়াদ আর এক বছর বাড়াতে। আমার কাছেও আর্থিক ইস্যু বড় ছিল না। বড় ছিল আমার ও পরিবারের মানসিক শান্তি। তাই চেয়েছিলাম চুক্তিটা হোক ২ বছরের। তবে ১ বছরের চুক্তির ব্যাপারেও ইতিবাচক সিদ্ধান্তের কথা আমি জানিয়েছি সর্বশেষ সাক্ষাতে। তখন আমাকে বলা হয় যে এর সময় ইতোমধ্যেই শেষ। আমি সময় শেষ হয়ে যাওয়া নিয়ে কিছু জানতাম না। পরে শুনলাম, চুক্তিপত্রের অনেক কিছুই নাকি পাল্টে গেছে।

রামোস শেষে যোগ করেন, চুক্তি সমাপ্তির শেষ তারিখের ব্যাপারে কেউই কিছু বলেনি আমাকে। বুঝতে পারছি যে এমনটা ঘটতে পারে। তবে এই ঘটনা আমাকে সত্যিই অবাক করেছে।

রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সাথে তার সম্পর্কের অবনতি ঘটেছে কিনা, সে সম্পর্কে রামোস বলেন, পেরেজই আমাকে এখানে এনেছেন। তার সাথে আমার সম্পর্ক আজীবনই ভালো, অনেকটা পিতা- পুত্রের মতো। তবে পরিবারের মাঝেও কিছু লড়াই থাকতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply