গাইবান্ধায় ব্যবসায়ী রোকন হত্যায় ১৬ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সদরের বালুয়াবাজারের বাইসাইকেলের পার্টস ব্যবসায়ী রোকন সরদারকে (৩৫) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। নিহতের বড় ভাই খোকন সরদার বাদি হয়ে সদর থানায় হত্যার অভিযোগে মামলাটি দায়ের করেন। এ ঘটনায় পদ্ম বেগম (৫০) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলায় বালুয়াবাজার এলাকার শফি কাজির ছেলে সোহান মিয়া ও তার ভাই সোহেল মিয়া এবং স্মরণসহ ১৬ জনকে আসামি করা হয়। এরমধ্যে প্রধান আসামি সোহান মিয়া ঢাকায় ডিএমপি পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত। সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন সোহান। শুক্রবার রাত ১০টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) মো. রজব আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত রোকনের ভাই বাদি হয়ে ১৬ জনের বিরুদ্ধে সদর থানায় একটি
হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পরেই অভিযান চালিয়ে প্রধান আসামি সোহানের মা পদ্ম বেগমকে গ্রেফতার করা হয়। এছাড়া মামলার অন্য আসামিদেরকে গ্রেফতারে চেষ্টা চলছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এরআগে, বৃহস্পতিবার রাত ১০টার দিকে সদর উপজেলার বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী রোকন সরদারের ওপরে হামলা চালায় সোহান ও তার ভাই সোহেল এবং স্মরণ মিয়াসহ কয়েকজন। পরে সোহেল তার হাতে থাকা ফল কাটার ছুরি দিয়ে রোকনকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যায় রোকন। এছাড়া সোহেল ও তার ভাইসহ অন্যদের হামলায় আহত হয় ঘটনাস্থলে থাকা ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান নামে আরও দুইজন।

এদিকে, ঘটনার জেরে শুক্রবার সকাল ৯টার দিকে বিক্ষুদ্ধ এলাকাবাসী অভিযুক্ত সোহেল মিয়ার বাড়িতে ভাঙচুর চালিয়ে অগ্নিসংযোগ করে। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে বালুয়া বাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে বাজার এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে।
অপ্রীতিকর ঘটনা এড়াতে বাজার এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply