গলায় টাকার মালা, স্ট্যাটাসে বলছেন, টাকা দিয়ে ভালোবাসা কেনা যায় না

|

লক্ষ্মীপুর প্রিতিনিধি:

স্ট্যাটাসে লিখেছেন, ‘মানুষের ভালোবাসা কখনো টাকা দিয়ে কেনা যায় না’ কিন্তু গলায় পরে আছেন টাকার মালা! এমন ঘটনা ঘটিয়েছেন লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্য (মেম্বার) রেদওয়ান হোসেন রিপন পালোয়ান। তার একটি স্ট্যাটাসের সাথে জুড়ে দেওয়া ৭৪টি ছবির অধিকাংশেই দেখা যায় তিনি গলায় পরে আছেন আলাদা আলাদা টাকার মালা।

বৃহস্পতিবার (২৪ জুন) দিবাগত রাত ১০ টার দিকে তার পোস্ট করা ওইসব ছবিতে দেখা যায়, একেক বাড়িতে একেক ধরনের টাকার নোটের মালা গলায় তার। মালাগুলো ১০, ২০, ৫০, ১০০, ৫০০ এমনকি ১০০০ টাকার নোট গেঁথে তৈরি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, রিপন পালোয়ান বর্তমান ইউনিয়ন পরিষদ সদস্য। ২১ জুনের নির্বাচনে তিনি সদস্য নির্বাচিত হয়েছেন। তাই এলাকার মানুষ ও আত্মীয়দের বাড়িতে বাড়িতে গিয়ে সবার সাথে দেখা করেন তিনি। এসময় শুভাকাঙ্খীরা তার গলায় টাকার মালা পরিয়ে দেয়।

রিপন পালোয়ান বলেন, জনগণ আমাকে দ্বিতীয়বারের মতো ভোট দিয়ে মেম্বার বানিয়েছেন। আবারও জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। সেবা করতে পেরেছি বলেই তারা আমাকে টাকার মালা দিয়ে বরণ করে নিয়েছেন। তাদের এ ভালোবাসা টাকা দিয়ে কেনা সম্ভব না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply