মেসির চুক্তি নবায়নে বার্সা ছাড়তে হতে পারে গ্রিজমানকে

|

বার্সেলোনায় লিওনেল মেসির চুক্তি শেষ হয়ে যাচ্ছে এ মাসেই। তবে ধারণা করা হচ্ছে আরও দুই বছরের জন্য মেসির সাথে চুক্তি নবায়ন করতে যাচ্ছে বার্সা। তবে সে জন্য বেশ কিছু পদক্ষেপ নেয়াও জরুরি হয়ে দাঁড়িয়েছে ক্লাবটির জন্য।

বার্সায় মেসির চুক্তি নবায়ন মানে ক্লাবের কিছু বড় নামকে বিদায় দেয়ার নামান্তরও হতে পারে। এই বড় নাম হতে পারে ফরাসি ফরোয়ার্ড আতোয়ান গ্রিজমান। লা লিগার বেতন কাঠামোর সাথে সামঞ্জস্য বিধান এবং ক্লাবের পাহাড়সম ঋণ- এসব দুয়ের সাথে আক্রমণভাগে সার্জিও আগুয়েরো ও মেমফিস ডিপাইয়ের অন্তর্ভুক্তি সেরকম আভাসই দিচ্ছে।

স্প্যানিশ সংবাদ মাধ্যম লা এসপোর্তিও জানিয়েছে, মেসি চুক্তি নবায়নে সম্মত হলে বার্সাকে শুধু পারিশ্রমিক বাবদ বার্ষিক ন্যূনতম ২০০ মিলিয়ন ইউরো (প্রায় ২ হাজার ২৩ কোটি টাকা) জোগাড় করতে হবে। তাই ক্লাবে বড় অঙ্কের বেতন পান এমন কিছু খেলোয়াড় বিক্রি করবে বার্সা, এমনটাই ধারণা করছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

এই হিসাবে সামনে চলে আসছে গ্রিজমানের নাম। ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে দু’বছর আগে তাকে দলে ভেড়ালেও এখনো প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি তিনি। শুরুর একাদশে কোচ রোনাল্ড কোম্যানের অটো চয়েস হতে পারেননি তিনি এতদিনেও। যদিও বার্সেলোনায় গ্রিজমানের চুক্তির তিন বছর বাকি আছে এখনো। তবে বার্সা ম্যানেজমেন্ট কী ভাবছে তা বলা যাচ্ছে না এই মুহূর্তে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply