ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ‘স্নাকভিডিও’তে যুক্ত হলেই সম্মানীসহ অনেক সুবিধা

|

বাংলাদেশে বিনোদনমূলক ভিডিও তৈরির জন্য ক্রিয়েটর একাডেমি চালু করেছে স্বল্পদৈর্ঘ্য ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ‘স্নাকভিডিও’। ভিডিও শেয়ারিংয়ের এই প্লাটফর্মে যুক্ত হলে থাকবে ভেরিফায়েড ব্যবহারকারী হওয়ার সুযোগ এমনকি থাকবে নির্দিষ্ট সম্মানী।

ক্রিয়েটর একাডেমিতে যুক্ত হওয়ার মাধ্যমে মজার ভিডিও, মুভি ক্লিপ, ডায়লগ এবং লিপসিংসহ নানা ভিডিও ডাউনলোডের মাধ্যমে নিজের পছন্দের বিনোদনমূলক ভিডিও তৈরি করা সম্ভব। যারা অভিজ্ঞ ভিডিও কনটেন্ট নির্মাণে পারদর্শী তাদেরকে স্নাকভিডিওর সাথে কাজ করার আহ্বান জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এরই মধ্যে বাংলাদেশে স্নাকভিডিওর সাথে যুক্ত হওয়ার পর্যায়ে রয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন, তানজিন তিশা ও কণ্ঠশিল্পী পড়শী। এছাড়াও ইতোমধ্যে যুক্ত হয়েছেন রথী আহমেদ, শামীমা আফরিন অমি, নওরীন আফরোজ প্রিয়া, থট অফ শামস, আফরা মিমোসহ আরও অনেক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

কোম্পানিটি জানায়, স্নাকভিডিওর সঙ্গে অনেক দক্ষ ভিডিও কনটেন্ট নির্মাতা ও পরামর্শক যুক্ত হয়েছেন। সাধারণ সদস্যদের জন্যও ক্রিয়েটর একাডেমিতে যুক্ত হয়ে কাজ করার সুযোগ রয়েছে। ইউটিউব, ইনস্টাগ্রাম, ফেসবুক বা অন্য কোথাও কাজ করে থাকলেও স্নাকভিডিওতে কাজের ক্ষেত্রে কোনো বাঁধা নেই।

সেন্সর টাওয়ারের মতে, বাংলাদেশে ২০২১ সালের জুন পর্যন্ত স্নাকভিডিও অ্যাপ্লিকেশন গুগল প্লে স্টোরে সর্বাধিক ডাউনলোডকৃত অ্যাপ্লিকেশন গুলোর মধ্যে শীর্ষ তিনে ছিলো।

এরই মধ্যে প্রতিষ্ঠানটি বাংলাদেশে আয়োজন করেছে ‘হ্যাশট্যাগ স্নাক রাইজিং স্টার’ (#SnackRisingStar) প্রতিযোগিতার। এ প্রতিযোগিতায় প্রথম বিজয়ীকে পুরস্কার হিসেবে দেওয়া হবে আইফোন-১২। দ্বিতীয় এবং তৃতীয়জনকে দেওয়া হবে হুয়াওয়ে মোবাইল ফোন। চতুর্থ থেকে দশম পর্যন্ত ৭ জনকে দেওয়া হবে একটি করে ব্লুটুথ স্পিকার। এগারো থেকে বিশ পর্যন্ত ১০ জনকে দেওয়া হবে একটি করে স্মার্টওয়াচ।

চায়নাভিত্তিক ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান কুয়াইশো টেকনোলজি ‘স্নাকভিডিও’র প্রকৃত স্বত্বাধিকারী। ইন্টারনেটকে নিরাপদ রাখা এবং সুস্থ বিনোদনের প্রতিশ্রুতি দিয়ে কাজ করে যাচ্ছে ‘স্নাকভিডিও’।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply