শরীয়তপুরে সরকারি কর্মকর্তার ওপর হামলা, আহত ৩

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের নড়িয়া উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আহাদির ওপর অতর্কিত হামলা করেছে দুর্বৃত্তরা। হামলায় মাথায় আঘাত পেয়ে মারাত্মক আহত হয়েছেন তিনি। তার সাথে থাকা ওই দপ্তরের উপসহকারী প্রকৌশলী সোহেল হোসেন এবং সুপারভাইজার মো. রাসেল আহত হয়েছেন। তাদেরকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। সরকারি কাজে বাধাদান এবং হামলার ঘটনায় নড়িয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের পাচক গ্রামে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের কাজ চলছে। ওই প্রকল্পের কাজ পরিদর্শন করতে পিআইও সহ ওই দপ্তরের উপসহকারী প্রকৌশলী ও সুপারভাইজার গিয়েছিলেন। দুপুর সাড়ে বারোটার দিকে তাদের ওপর অতর্কিত হামলা করে একদল দুর্বৃত্ত। হামলায় পিআইও মারাত্মকভাবে জখম হন। মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছেন তিনি। এছাড়া তার সাথে থাকা দুই সহকারীও আহত হয়েছে। তাদেরকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও বলেন, সরকারি কাজ বাস্তবায়নকালে সরকারি কর্মকর্তার ওপর হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। আমরা ইতিমধ্যেই মামলার প্রস্তুতি নিয়েছি মামলা করে দুর্বৃত্তদেরকে অতিদ্রুত আইনের আওতায় আনা হবে।

ভোজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হক ব্যাপারী বলেন, সরকারের এই উন্নয়ন প্রকল্প যারা সহ্য করতে পারে না তারাই এ ঘটনা ঘটিয়েছে। সরকারি জমিতেই আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ করা হয়েছে। এখন ঘর বুঝিয়ে দেয়া হচ্ছে। এমন সময় স্থানীয় জয়নাল গোড়াপীর নেতৃত্বে কয়েকজন ব্যক্তি আশ্রয়ণ প্রকল্পের জমি মালিকানা দাবি করছেন। ওইসব লোকজনই সরকারি কর্মকর্তাদের ওপর হামলা করেছেন। আমি এই ঘটনার নিন্দা জানাই এবং তদন্ত করে সঠিক বিচার দাবি করি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply