গোপালগঞ্জে রোগীকে দেখতে দেরি হওয়ায় দুই চিকিৎসককে মারধর

|

গোপালগঞ্জে রোগীকে দেখতে দেরি হওয়ায় দুই ইন্টার্ন চিকিৎসকে মারধর।

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে রোগীকে দেখতে দেরি হওয়ায় দুই ইন্টার্ন চিকিৎসকে পিটিয়ে আহত করেছে রোগীর স্বজনরা। এ ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ডাক দিয়েছে ইন্টার্ন চিকিৎসক পরিষদ।

শুক্রবার রাতে গোপালগঞ্জ ২৫০- শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের শেখ হাসিনা চত্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

বিএমএ গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ডা. হুমায়ন কবীর ও গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানান, গত ৭ জুলাই সদর উপজেলার বাজুনিয়া গ্রামের একটি মারামারি ঘটনায় আমিনুল ইসলাম হাসপাতালে ভর্তি হন। শুক্রবার দুপুরে ওই রোগীর স্বজনরা তাকে দেখতে যাবার জন্য আহত চিকিৎসক তাহমিদ আঞ্জুম আবীরকে ডাকেন। কিন্তু আসতে দেরি হলে তার সাথে রোগীর স্বজনদের বাকবিতণ্ডা হয়।

তারা বলেন, এ ঘটনার জের ধরে রাত ৮টার দি‌কে চিকিৎসক তাহমিদ আঞ্জুম আবীর তার সহকর্মী মো. আলমগীর হোসেনকে সাথে নিয়ে রাতের খাবার খেতে হাসপাতালের শেখ হাসিনা চত্বর এলাকায় আসলে বাজু‌নিয়া গ্রামের আমিনুল ইসলাম ও তার লোকজন তাদের ওপর হামলা চালিয়ে বেদম মারধর করে। এ সময় তাদের চিৎকারে সহকর্মীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাদেরকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছে ইন্টার্ন চিকিৎসক পরিষদ।

এছাড়া বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের গোপালগঞ্জ শাখা এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply