নেইমারের অনুরোধই পিএসজিতে রামোস

|

রিয়াল মাদ্রিদ বনাম পিএসজির ম্যাচের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের সাবেক কিংবদন্তী ডিফেন্ডার সার্জিও রামোস ২ বছরের চুক্তিতে যোগ দিয়েছেন প্যারিস সেন্ট জার্মেইতে। ৩৫ বছর বয়সী রামোসকে দলে টানতে বড় বড় কিছু দল চেষ্টা করলেও শেষ পর্যন্ত তাকে দলে ভিড়িয়েছে পিএসজি। তবে তাকে দলে নেয়ার পেছনে নেইমারের অনুরোধ ছিল বলে দাবি করেছে সংবাদমাধ্যম স্পোর্টস।

উয়েফা চ্যাম্পিয়নস লিগ জিততে মরিয়া নেইমার বুঝতে পেরেছিলেন যে সফল হতে হলে ভালো রক্ষণভাগ প্রয়োজন। আর এই কাজে বর্তমানে রামোসের চেয়ে উপযুক্ত আর কেই বা হতে পারে? ​সেজন্য রামোসকে নিজেদের দলে নেয়ার জন্য পিএসজিকে অনুরোধ করেছিলেন তিনি। পিএসজি দলের সেরা খেলোয়াড়ের অনুরোধ রেখেছেও।

যদিও নেইমারের অনুরোধ রাখতে গিয়ে পিএসজিকে ভালো অর্থই খরচ করতে হবে। রামোসকে ফ্রি তে দলে নিলেও বাৎসরিক বেতন দিতে হবে প্রায় ১৫ মিলিয়ন ইউরো। এতো চড়া দামের বিনিময়ে রামোস কতটুকু ফেরত দিতে পারবে সেটিই এখন বড় প্রশ্ন।

২০১০ বিশ্বকাপজয়ী ডিফেন্ডার সার্জিও রামোস ২০০৫ সালে সেভিয়া থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়। লস ব্লাঙ্কোসদের হয়ে ৬৭১ ম্যাচ খেলে ১০১ গোলে অবদান রেখেছেন এই ডিফেন্ডার। জিতেছেন ২২টি শিরোপা। সম্প্রতি ক্লাব রিয়াল মাদ্রিদের সাথে বেতন নিয়ে সমঝোতায় আসতে না পেরে চুক্তি নবায়ন করেননি তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply