বান্দরবানে অপহৃত পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার

|

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের ক্যামলং পাড়া থেকে অপহৃত পল্লী চিকিৎসক অং ক্য থোয়াই মারমা’র (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ জুলাই) সকালে সদর উপজেলার বাকীছড়া ক্যংবা পাড়ার পরিত্যক্ত ব্রিকফিল্ডের পাশের গোয়াল ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায় আজ সোমবার সকালে বাকিছড়ার ক্যংবা পাড়ার পরিত্যক্ত ব্রিকফিল্ডের পাশের একটি গোয়াল ঘরে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় শনাক্ত করে প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে।

এর আগে গতকাল রবিবার সন্ধা সাড়ে সাতটার দিকে কম্বেট পোষাকে সুসজ্জিত অস্ত্রধারী বেশ কয়েকজন সন্ত্রাসী ক্যামলং পাড়ায় এসে ঐ ডাক্তারের ফার্মেসির দোকান থেকে মাহিন্দ্র টেক্সিতে করে তাকে তুলে নিয়ে যায়। সে ক্যামলং পাড়ার মৃত বাইচা মং মারমার পুত্র। অপহরণের একদিন পর সোমবার ভোরে তার লাশ পাওয়া যায়। তবে কে বা কারা তাকে অপহরণ করে হত্যা করেছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম চৌধুরী জানান, অপহরণের পর থেকে আমরা উদ্ধার তৎপরতা চালালে সন্ত্রাসীরা রাতের কোন এক সময় তাকে হত্যা করে পালিয়ে যায়। শুনেছি সে এলাকায় আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply