কুষ্টিয়ায় মা ও ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

কুষ্টিয়ায় মা ও ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার।

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার মিরপুরের হালসায় মা ও ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুলাই) সকাল এগারোটার সময় নিহতদের নিজ বাড়ি থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে মিরপুর থানা পুলিশ। নিহতরা হলেন হালসা গ্রামের তাইজেল বিশ্বাসের স্ত্রী মনিরা খাতুন (২৯) ও তাদের ছেলে আবু আনাস (৬)।

স্থানীয় ইউপি সদস্য আবদুল হামিদ জানান, নিহতরা হালসা গ্রামের তাইজেল বিশ্বাসের স্ত্রী মনিরা ও ছয় বছর বয়সী শিশু সন্তান আবু আনাস। সকাল থেকে প্রতিবেশীরা তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে মিরপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ভেতর থেকে দরজা বন্ধ পান। পরে দরজা ভেঙে বাসায় প্রবেশ করে বাথরুম থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। ওই বাড়িতে প্রবাসীর স্ত্রী ও ছয় বছর বয়সে সন্তান ছাড়া আর কেউ বসবাস করতো না।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, স্থানীয়দের দেওয়া সংবাদে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের বাড়ির বাথরুম থেকে মা ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি আত্মহত্যা। নিহত এই নারীর স্বামী কুয়েত প্রবাসী তাইজেল বিশ্বাস। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনা একটি আত্মহত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply