পার্ক দো প্রিন্সেসে মেসির রাজসিক বরণ

|

নাটকীয় সব আয়োজনে লিওনেল মেসিকে বরণ করে নিয়েছে ফরাসি জায়ান্টরা।

পিএসজির হয়ে মাঠে নামলেন লিওনেল মেসি তবে জার্সি পরে নয়। ঘরের মাঠ পার্ক দো প্রিন্সেসে ৪৯ হাজার সমর্থকের উপস্থিতিতে নাটকীয় সব আয়োজনে লিওনেল মেসিকে বরণ করে নিয়েছে ফরাসি জায়ান্টরা। সঙ্গে ছিলেন সার্জিও রামোসসহ নতুন আরও তিন ফুটবলার।

প্যারিসে পিএসজি সমর্থকদের স্রোত মেসি নামের ফুটবল জাদুকরের টানে। মেসি যেন হ্যামিলনের বাঁশিওয়ালা। দিন তিনেক আগে প্যারিসে পা রেখেছেন সর্বোচ্চ ছয়টি ব্যালন ডি’অর জয়ী এই তারকা। তবে মাঠ ভর্তি দর্শকের সামনে এবারই প্রথম এলেন এলএমথার্টি।

৪৯ হাজার সমর্থকের উপস্থিতিতে তার আগমনের দৃশ্যেও ছিল বেশ নাটকীয়তা। আতশবাজি আর বাদ্যযন্ত্রের শব্দে মায়াবী এক পরিবেশ তৈরি হয় পিএসজির মাঠ পার্ক দো প্রিন্সেসে। রঙিন আলোর রোশনায় আগমন ঘটে মেসি নামের মহাতারকার।

সমর্থকদের লিও লিও চিৎকারে মুখরিত হয়ে ওঠে পুরো মাঠ। হাত নেড়ে অভিনন্দনের জবাব দেন এই আর্জেন্টাইন তারকা।

প্রায় দুই দশকের ক্যারিয়ারে এবারই প্রথম দলবদলের উত্তাপ টের পেলেন সাবেক এই বার্সেলোনা তারকা। এবার অপেক্ষা পিএসজি সমর্থকদের ভালোবাসার প্রতিদান দেয়ার।

উত্তাপ টের পেয়ে মেসিও কথা দিয়েছেন ভক্তদের। বলেছেন, বিশেষ এক সপ্তাহ পার করছি। আমাকে আপন করে নেয়ার জন্য সমর্থকদের ধন্যবাদ। এটা অবিশ্বাস্য। এখানে আসতে পেরে আমি খুবই খুশি। আমি অনেক স্বপ্ন নিয়ে এখানে এসেছি। দলের সবাই মিলে তা পূরণ করতে চাই। আশা করি দারুণ এক মৌসুম পার করবো আমরা।

এদিন মেসির পাশাপাশি সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয় সার্জিও রামোসসহ ক্লাবে যোগ দেয়া নতুন আরও তিন ফুটবলারকে। সবমিলিয়ে পার্ক দো প্রিন্সেস যেন পরিণত হয় তারার হাটে।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply