নারায়ণগঞ্জে রোডকাটার মেশিন-মিনি বাস সংঘর্ষে নিহত ৩, আহত ১০

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

ঢাকা চট্রগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জ বন্দরের দেওয়ানবাগ এলাকায় যাত্রীবাহী বাসের সাথে রোডকাটার মিলিং মেশিনের মুখোমুখী সংঘর্ষে এক নারীসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১০ যাত্রী।

গতকাল সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (অতিরিক্ত) শেখ বিল্লাল হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, মোগড়াপাড়া চৌরাস্তা থেকে নাফ পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাস যাত্রী নিয়ে ঢাকায় যাওয়ার সময় দেওয়ানবাগ এলাকায় থাকা একটি রোড়কাটার মিলিং মেশিনের সাথে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্হলেই এক নারীর মাথা বিচ্ছিন্ন হয়ে মারা যায়। গুরুতর আহত অবস্থায় ১২ জনকে উদ্বার করে মদনপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার আরও ২ জনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে সাইফুল ইসলাম নামে একজন গার্মেন্টস কর্মী রয়েছে। সে মদনপুর ইপিলিয়ন গামেন্টসে চাকুরি করতো। সাইফুল সিদ্বিরগঞ্জের নয়াআটি এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। নিহত অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি।

কাচঁপুর হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, সড়কে প্রচন্ড রোদের কারণে মহাসড়কের অনেক জায়গায় পিচ ফুলে উঁচুনিচু হয়ে যায়। সড়ক ও জনপথ বিভাগ রোডকাটার মিলিং মেশিন দিয়ে রাস্তার উঁচুনিচু জায়গাগুলো সমান কাজ করছিলো। কাজ শেষে মিলিং মেশিনটির চালক
মদনপুরের দিকে ফিরছিলো। পথে বিপরীত দিক থেকে আসা নাফ পরিবহনের মিনিবাসটির সাথে মুখোমুখী সংর্ঘষ হয়।

দূর্ঘটনায় আহতদের ঢাকা মেডিকেল কলেজসহ স্হানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply