রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল অর্থসহ দুইজন আটক

|

রোহিঙ্গা ক্যাম্প থেকে অর্থসহ আটক হওয়া দুই ব্যক্তি।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে নগদ ৩০ লাখ ৭৫ হাজার ৮শ টাকা ও মোটরসাইকেলসহ দুই ব্যক্তিকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

সোমবার (১৬ আগস্ট) দুপুর একটার দিকে উ‌খিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৯ এর ফুটবল খেলার মাঠসংলগ্ন ডিউটি পোস্টের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল মনুপাড়া এলাকার বাসিন্দা মো. রিয়াজ উদ্দিন রিয়াজ (৪০) ও রিয়াদ কামাল (২০)।

এ ব্যাপারে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ৮ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন জানান, দুই ব্যক্তিকে মোটর সাইকেলযোগে ক্যাম্প থেকে বের হওয়ার পথে সন্দেহবশত থামিয়ে তল্লাশির এক পর্যায়ে তাদের ব্যাগ থেকে বিপুল পরিমাণ নগদ টাকা জব্দ করা হয়।

এ সময় রিয়াজ উদ্দিন রিয়াজ এর কাঁধে ঝুলানো ব্যাগ এবং পরিহিত প্যান্টের ভেতর (কোমর) থেকে মোট ২৯,৭৫,৮০০ টাকা এবং রিয়াদ কামাল এর পকেট থেকে এক লাখ টাকাসহ মোট ৩০ লাখ ৭৫ হাজার ৮শ টাকা এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

এ সময় আটককৃতদের কাছ থেকে টাকার উৎস সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে তারা যৌক্তিক কোনো জবাব দিতে পারেনি।

এ ব্যাপারে ‌অর্থের উৎসসহ বিস্তারিত অনুসন্ধানের পাশাপাশি উখিয়া থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এপিবিএন এর এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply