রোনালদোকে দলে নিতে চায় না রিয়াল মাদ্রিদ

|

এই দৃশ্যের পুনরাবৃত্তি হবে না, জানিয়েছেন আনচেলোত্তি। ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে নিতে চায় না রিয়াল মাদ্রিদ, নিশ্চিত করেছেন খোদ দলটির কোচ কার্লো আনচেলোত্তি। ইংলিশ গণমাধ্যম বলছে, ম্যানচেস্টার সিটির প্রতি রোনালদোকে দলে নেবার প্রস্তাব দিয়েছে তার এজেন্ড জর্জ মেন্ডিজ। এদিকে ফ্রান্সের সংবাদমাধ্যম বলছে, কিলিয়ান এমবাপ্পের জন্য রিয়াল মাদ্রিদের দেয়া ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব মেনে নিতে পারে পিএসজি।

২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেবার পর থেকে কেবল নতুন ইতিহাস গড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। লা লিগা, কোপা দেল রে তো বটেই, ৯ বছরের রিয়াল মাদ্রিদ ক্যারিয়ারে জিতেছেন হ্যাটট্রিকসহ মোট ৪টি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা। ৪৫০ গোল করে রিয়াল মাদ্রিদের সর্বকালের সেরা স্কোরার হয়ে ২০১৮ সালে য়্যুভেন্টাসে পাড়ি জমান সিআরসেভেন।

২০২২ সালে য়্যুভেন্টাসের সাথে চার বছরের চুক্তি শেষ হতে যাচ্ছে রোনালদোর। নতুন ক্লাবের খোজে আছেন এই পর্তুগিজ সুপারস্টার। গেল কয়েক দিন থেকে ইউরোপিয়ান গণমাধ্যমে খবর এসেছে, ক্রিস্টিয়ানোকে দলে ভেড়ানোর লড়াইয়ে নেমেছে পিএসজি ও রিয়াল মাদ্রিদ। কিন্তু খোদ রিয়ালের কোচ অ্যানচেলোত্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন ক্রিস্টিয়ানোকে এই মৌসুমে দলে নিতে চায় না রিয়াল।

কারণ স্পষ্ট; এমবাপ্পেকে দলে টানতে ইতোমধ্যেই ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে রিয়াল। ফ্রান্সের গণমাধ্যম বলছে, আগামী মৌসুমে ফ্রিতে ছাড়ার পরিবর্তে এই মৌসুমেই শেষ পর্যন্ত এমবাপ্পেকে ছেড়ে দিতে পারে পিএসজি।

এদিকে ইংলিশ ও স্প্যানিশ গণমাধ্যম বলছে হ্যারি কেইনকে পেতে ব্যর্থ ম্যানচেস্টার সিটিকে রোনালদোকে দলে নেবার সুযোগ দিয়েছে তার এজেন্ট জর্জ মেন্ডিস। কিন্তু সেই পথে বাধা হতে পারে সিআরসেভেনের বাৎসরিক সাড়ে ২৫ মিলিয়ন ইউরোর বেতন।

এতসব আলোচনায় বিরক্ত ক্রিস্টিয়ানো রোনালদো। নিজের ইনস্টাগ্রাম পোস্টে পর্তুগিজ দলপতি বলেছেন, কেবল মাত্র য়্যুভেন্টাসকে নিয়েই ভাবছেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply