কথা কম কাজ বেশি: ক্রিস্টিয়ানো রোনালদো

|

চলতি মৌসুম শেষে য়্যুভেন্টাসের সাথে চুক্তি নবায়নের কোনো আলোচনা হয়নি ক্রিস্টিয়ানো রোনালদো ও য়্যুভেন্টাসের। তাই চুক্তি শেষে কোন ক্লাবে পাড়ি জমাবেন সিআরসেভেন তা নিয়ে চলছে গুঞ্জন। রিয়াল মাদ্রিদ, পিএসজি, ম্যানচেস্টার সিটি- অনেক ক্লাবের সাথেই জড়ানো হচ্ছে সিআরসেভেনের নাম। মুখে কুলুপ এঁটেই বসে ছিলেন এই পর্তুগীজ সুপারস্টার। কিন্তু এবার নীরবতা ভাঙলেন। ফেসবুক, ইনস্টাগ্রামে বিশাল এক পোস্টে জানালেন, কেবল য়্যুভেন্টাস নিয়েই ভাবছেন তিনি। বাকিটা দেখা যাক রোনালদোর ভাষাতেই-

যারা আমাকে চেনেন, তারা জানেন যে নিজের কাজের প্রতি আমি কতোটা মনোযোগী। ক্যারিয়ারের শুরু থেকেই আমার মূলমন্ত্র ছিল, কথা কম কাজ বেশি। তবে এখন যেসব কথা ছড়ানো হচ্ছে সেসব বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই আমি।

রিয়াল মাদ্রিদে আমার গল্পটা শেষ। সবাই তা জানে। শব্দে, সংখ্যায়, ট্রফিতে, রেকর্ডে ও সংবাদের শিরোনামে থেকে যাবো আমি। থেকে যাবো বার্নাব্যুর জাদুঘরে এবং প্রতিটা সমর্থকের মনে। সব অর্জনের বাইরেও আমি মনে করতে পারি, গভীর ভালোবাসা ও সম্মান পেয়েছি সেখানে যা স্মৃতিতে থাকবে আজীবন। আমি জানি, রিয়াল মাদ্রিদের প্রকৃত সমর্থকেরা আমাকে তাদের হৃদয়েই স্থান দিবে এবং আমি তাদেরকে।

তবে গত কিছুদিন ধরেই বিভিন্ন লিগের বিভিন্ন ক্লাবের সাথে আমাকে জড়িয়ে গল্প বানানো হচ্ছে। সত্যিটা কেউ খতিয়ে দেখতে চাইছে না। আমি সবাইকে স্পষ্ট করে বলতে চাই, আমি আমার কাজে আগের মতোই একনিষ্ঠ ও নিবেদিত। সামনের সকল চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য যেকোনো সময়ের মতোই প্রস্তুত। এর বাইরে আর কিছু কি থাকে? যা থাকে তা কেবলই কথা। আর আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply