মোস্ট ওয়ান্টেড ছিনতাইকারী ‘বুস্টার জামাল’ গ্রেফতার

|

বুস্টার জামালসহ তার ৫ সহযোগী, উদ্ধার হওয়া অস্ত্র।

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী বুস্টার জামাল ও তার ৫ সহযোগীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে আজ বুধবার (১৮ আগস্ট) ভোররাতে ধরা পড়ে দলটি। গ্রেফতারকৃত জামালের সাথে গ্রেফতার হওয়া অন্যরা হলো, তুফান, আরিফ হোসেন, লিটন প্রকাশ সুমন, আনোয়ার হোসেন এবং হানিফ।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, বুস্টার জামাল চট্টগ্রামের অন্যতম মোস্ট ওয়ান্টেড ছিনতাইকারী। তার গ্রুপ বুস্টার গ্রুপ নামে পরিচিত। তার গ্রুপের সদস্যরা অন্য পেশার ফাঁকে ছিনতাই, ডাকাতি ও চুরি করে। তাদের কেউ রিকশা চালক, কেউ সিএনজি চালক। তারা দিনভর গাড়ি চালা। রাতে আর ভোরে ছিনতাই, চুরি ও ডাকাতি করে। তারা গ্রিল কেটে দোকানও ডাকাতি করে।

আজ বুধবার ভোরে তারা আগ্রাবাদ নালাপাড়া গলির মুখে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। পুলিশ দেখে পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছোরা, একটি কাটার, একটি প্লাস, একটি রেঞ্চ এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুস্টার জামাল জানায়, তারা চট্টগ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিএনজি অটোরিকশা নিয়ে রেকি করে টার্গেট নির্ধারণ করে। পরিকল্পনা মত ছিনতাই কিংবা ডাকাতি করে পরে ওই সিএনজি নিয়ে পালিয়ে যায়।

গ্রেফতার হওয়া বুস্টার জামালের বিরুদ্ধে ৫ টি, তুফানের বিরুদ্ধে ৩ টি, লিটনের বিরুদ্ধে ৫ টি, আনোয়ারের বিরুদ্ধে ৩ টি এবং হানিফের বিরুদ্ধে ৪ টি মামলা রয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply