পিরোজপুরে কলেজ অধ্যক্ষকে নারী অফিস সহকারীর জুতাপেটা; মামলা দায়ের

|

ঘটনার সময়ে সিসিটিভিতে ধরা পড়া দৃশ্য।

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বলকে নারী অফিস সহকারী জুতা পেটা করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৮ আগস্ট) অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বল বাদী হয়ে মঠবাড়িয়া থানায় তার কলেজের অফিস সহকারী ফরিদা ইয়াসমিনকে আসামি করে এ মামলা দায়ের করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. নূরুল ইসলাম বাদল মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। হাসপাতালে চিকিৎসাধীন অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বলের পক্ষে মামলার সাক্ষী ইউসুব আলি থানায় মামলা জমা দিয়েছেন।

এর আগে, সোমবার (১৬ আগস্ট) কলেজের অফিস কক্ষে অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বলকে জুতাপেটা করেন অফিস সহকারী ফরিদা ইয়াসমিন। স্থানীয় সূত্রে জানা যায়, অধ্যক্ষ বিনয় কৃষ্ণ বল সোমবার কলেজে অ্যাসাইনমেন্ট জমা দেয়া শিক্ষার্থীদের নাম রেজিস্ট্রার খাতায় লিপিবদ্ধ করার জন্য ফরিদা ইয়াসমিনকে বলেন। তবে অধ্যক্ষের কথায় কোনো কর্ণপাত করেননি ফরিদা। এরপর অধ্যক্ষ রেজিস্ট্রার খাতা নিয়ে অফিস সহকারীর টেবিলে যান। এ সময় ১০ থেকে ১২ জন শিক্ষার্থী ও স্টাফদের উপস্থিতিতে ফরিদা ইয়াসমিন হঠাৎ করে ক্ষুব্ধ হয়ে পায়ের জুতা খুলে অধ্যক্ষকে পেটাতে শুরু করে। এ সময় সেখানে উপস্থিত শিক্ষার্থীরা অধ্যক্ষকে ফরিদার আক্রমণ থেকে রক্ষা করে অফিস কক্ষের বাইরে নিয়ে যায়।

এই ঘটনার প্রেক্ষিতে আগেই ফরিদার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করার কথা জানিয়েছিলেন অধ্যক্ষ বিনয় কৃষ্ণ। অন্যদিকে ফরিদা ইয়াসমিন বলেন, অধ্যক্ষ আমাকে প্রায়ই মানসিক নির্যাতন করতো। সেদিনও অনেক শিক্ষার্থীর সামনে তিনি একই কাজ করেন। তাই ক্ষিপ্ত হয়ে আমি তাকে জুতা ছুঁড়ে মারি। কিন্তু তা তার গায়ে লাগেনি।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply