ভারতের তারকা ক্রিকেটারের বিরুদ্ধে পিচ রোলার চুরির অভিযোগ!

|

ভারত জাতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করা এক খেলোয়াড়ের বিরুদ্ধে পিচ রোলার চুরির অভিযোগ এনেছে জম্মু-কাশ্মীর ক্রিকেট সংস্থা (জেকেসিএ)। ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক পর্যায়ে ভারত জাতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করা এক খেলোয়াড়ের বিরুদ্ধে পিচ রোলার চুরির অভিযোগ এনেছে জম্মু-কাশ্মীর ক্রিকেট সংস্থা (জেকেসিএ)। ভারতের হয়ে ১টি ওয়ানডে ও ১টি আন্তর্জাতিক টি-২০ খেলা অলরাউন্ডার পারভেজ রাসুলের কাছে সরাসরি ইমেইল পাঠিয়েছে জেকেসিএ। খবর হিন্দুস্তান টাইমসের।

ইমেইলের মাধ্যমে জানানো হয়, পিচ রোলার ফেরত না দিলে পুলিশি ব্যবস্থা নেয়া হবে তার বিরুদ্ধে। যেখানে স্পষ্ট ইঙ্গিত ছিল রোলারটি নাকি চুরি করেছেন জম্মু-কাশ্মীরের প্রথম ক্রিকেটার হিসেবে দেশের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে প্রতিনিধিত্ব করা রাসুল।

যদিও তারকা এই ক্রিকেটার রাজ্য সংস্থার কাছ থেকে এমন ইমেইল পেয়ে অত্যন্ত হতাশ হলেও জবাব দিয়েছেন বিনয়ের সাথেই। জানান, তিনি কোনো পিচ রোলার নিয়ে যাননি। পাশাপাশি রাসুল প্রশ্ন তুলেছেন রাজ্য সংস্থার আচরণে, জম্মু-কাশ্মীরের ক্রিকেটের জন্য নিজের পুরো জীবন-মন সঁপে দেয়া একজন আন্তর্জাতিক ক্রিকেটারের কি এমন ব্যবহার প্রাপ্য?

এদিকে এই ঘটনা সামনে আসার পর আলোড়ন পড়ে গিয়েছে ভারতের ক্রিকেটমহলে। এতে চাপের মুখে পিছনে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে জম্মু-কাশ্মীর ক্রিকেট সংস্থা।

বোর্ড নিযুক্ত সাব কমিটির অন্যতম সদস্য অনিল গুপ্তা জানান, সব জেলা সংস্থার ইমেইল আইডি রাজ্য সংস্থার কাছে নেই। রাসুলের ইমেইল আইডি তার জেলা সংস্থার হয়ে নথিবদ্ধ রয়েছে রাজ্য সংস্থায়। সে কারণেই ইমেইল গিয়েছে রাসুলের কাছে। তাই অযথা বিষয়টি নিয়ে ঝামেলা করা হচ্ছে বলা তার দাবি।

/এনএইচএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply