নাইটক্লাব থেকে নারী এনে স্টেডিয়ামে পার্টি, ফুটবলার বহিষ্কার

|

নরওয়ের প্রথম ডিভিশনের ফুটবল ক্লাব ব্রান এসকে’র ১২ জন ফুটবলারের বিরুদ্ধে স্টেডিয়ামের মধ্যেই নারীদের সঙ্গে পার্টি এবং সঙ্গম করার অভিযোগ উঠছে। খবর অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ফক্স স্পোর্টসের।

এই ঘটনায় শুক্রবার (২০ আগস্ট) এক ফুটবলারকে বহিষ্কার করেছে ক্লাব কর্তৃপক্ষ। এছাড়াও আরও ১০ জনকে লিখিতভাবে সতর্ক করা হয়েছে। এবং আরও এক খেলোয়াড় ইতিমধ্যে ক্লাব ছেড়ে দিয়েছেন। এতে ফুটবল বিশ্বে তোলপাড় শুরু হয়েছে।

ফক্স স্পোর্টসের প্রতিবেদন সূত্রে জানা যায়, সম্প্রতি ব্রান এসকে’র ১২ জন খেলোয়াড় রাতের খাবার খেতে একটি রেস্তরাঁয় গিয়েছিলেন। সেখান থেকে তারা সবাই চলে যান একটি স্থানীয় নাইটক্লাবে। সেই নাইটক্লাব থেকে ৭ জন নারীকে নিয়ে ক্লাবটির স্টেডিয়ামে আসেন ফুটবলাররা। পার্টি চলাকালীন সময় কখনও মাঠের মধ্যে আবার কখনও ড্রেসিংরুমে সঙ্গমে লিপ্ত হন তারা। যা ধরা পড়ে সিকিউরিটি ক্যামেরায়।

সেই ঘটনা প্রকাশ্যে আসার পরই নড়চড়ে বসে ক্লাব প্রশাসন। মূল অভিযুক্ত ফুটবলার ক্রিস্টোফার বারমেনকে বহিষ্কার করা হয় ক্লাব থেকে। আরেক ফুটবলার ফিরে গেছেন নিজ দেশ ডেনমার্কে। এক বিবৃতিতে তার আইনজীবী জানিয়েছেন, ফুটবলারের প্রতি অবিচার করা হয়েছে। এই সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন করা হবে বলেও জানিয়েছেন।

তবে ক্লাবের সমর্থকরা এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন। প্রতিবাদ জানিয়েছেন ক্লাবের সামনে অবস্থান নিয়ে। এমনকি পরবর্তী হোম ম্যাচের সময়ও বিক্ষোভ দেখিয়েছেন।

তবে এই ঘটনায় ফুটবলারদের পাশাপাশি প্রশ্ন উঠেছে নিরাপত্তাকর্মীদের নিয়েও। খেলা না থাকা সত্ত্বেও কেন তারা ওই ফুটবলারদের ড্রেসিংরুমে ঢোকার অনুমতি দিলেন, তা জানতে চাওয়া হয়েছে। ক্লাবের করোনা বিধিনিষেধ ভঙ্গের অভিযোগও উঠেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply