রিয়ালের আরও কাছে এমবাপ্পে, পিএসজির শূন্যস্থান ভরাট করবে রোনালদো!

|

ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর বিদায়ের পর থেকে তার উত্তরসূরি হিসেবে কিলিয়ান এমবাপ্পেকে পেতে চায় রিয়াল মাদ্রিদ। সেই মাহেন্দ্রক্ষণের খুব কাছে লস ব্লাঙ্কোসরা। আগামী বছর চুক্তি শেষ হতে যাওয়া এমবাপ্পেকে ধরে রাখতে ষষ্ঠবারের মতো চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েও ব্যর্থ হয়েছে পিএসজি।

আবারও চুক্তি নবায়নের প্রস্তাব নাকচ করে দেয়ায় প্যারিসের ক্লাবটি রিয়ালের কাছে এমবাপ্পেকে বিক্রি করে দেবার কথা ভাবছে বলে জানায় ফ্রান্স ও স্পেনের গণমাধ্যম। তবে এমবাপ্পেকে ছাড়লে তার সাত নম্বর জার্সি সিআর সেভেনের গায়ে তুলে দিতে চায় পিএসজি।

ফ্রান্স, স্পেন ও ইংল্যান্ডের গণমাধ্যম বলছে ৫ থেকে ৬ বছরের নতুন চুক্তির প্রস্তাব দেয়া হয়েছিলো এমবাপ্পেকে। সুস্পষ্ট অর্থের পরিমাণ উল্লেখ না করলেও মেসি ও নেইমারের পর ক্লাবের তৃতীয় সর্বোচ্চ বেতন প্রস্তাব করা হয়েছে কিলিয়ানকে। কিন্তু ক্লাব ছাড়তে বদ্ধ পরিকর এমবাপ্পে আবারো প্যারিসের ক্লাবটির প্রস্তাব নাকচ করেছে।

এই মাসেই শেষ হচ্ছে ইউরোপের গ্রীষ্মকালীন দলবদল। স্প্যানিশ দৈনিক গুলো বলছে দ্রুতই এমবাপ্পের জন্য পিএসজির কাছে আনুষ্ঠানিক প্রস্তাব পাঠাবে রিয়াল মাদ্রিদ। বিশ্বকাপ জয়ী এই তারকার জন্য সর্বোচ্চ ১৭০ মিলিয়ন ইউরো খরচ করতেও প্রস্তুত ফ্লোরেন্তিনো পেরেজের দল।

এমবাপ্পে যদি চুক্তি নবায়ন না করে আর ৩১ আগস্টের মধ্যে এমবাপ্পেকে অবিক্রীত থাকে। তাহলে জানুয়ারিতে বিনামূল্যে পছন্দের ক্লাব বেছে নিতে পারবেন ফ্রান্সের এই তারকা।

এমবাপ্পে রিয়াল মাদ্রিদে পাড়ি দিলে স্বপ্নের মেসি, নেইমার, এমবাপ্পে ত্রয়ীকে দেখতে পাবে না পিএসজি। তবে দমে জাওয়ার নয় প্যারিসের জায়ান্টরা। এমবাপ্পের ৭ নম্বর জার্সিটা সিআর সেভেনের গায়ে তুলে দিতে চায় প্যারিস সেন্ট জার্মেই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply