আশার রেস্টুরেন্টে দ্বিতীয় দফায় অর্ডার দিলেন টম ক্রুজ

|

আশার রেস্টুরেন্টে দ্বিতীয় দফায় অর্ডার দিলেন টম ক্রুজ

ছবি: সংগৃহীত

ভারতীয় সংগীতশিল্পী আশা ভোঁসলের মালিকানাধীন রেস্টুরেন্ট রয়েছে বেশ কয়েকটি দেশে। এর মধ্যে যুক্তরাজ্যের আউটলেটে গিয়ে ভীষণ মজে গেলেন হলিউড তারকা টম ক্রুজ। একটা খাবার নাকি এতোই ভালো লেগেছে যে, দ্বিতীয় দফা অর্ডার করেন ‘মিশন ইম্পসিবল’ তারকা। সোমবারের ঘটনা এটি। খবর আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, এ রেস্টুরেন্টের নাম ‘আশাস’। সেখানকার মেন্যু থেকে টম বেছে নিলেন চিকেন টিক্কা মাসালা। কিন্তু এক প্লেটে মন ভরেনি তার, সঙ্গে সঙ্গে আরও এক প্লেট অর্ডার করে বসেন। শুধু তাই নয়, শেফের কাছে টম ক্রুজের আবদার ছিল মুরগির এই বিশেষ পদে যেন অতিরিক্ত মশলা দেওয়া হয়।

৮৭ বছর বয়সী আশা ভোঁসলে ইনস্টাগ্রামে পর্দার ইথান হান্টের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে রেস্তোরাঁর সামনে পোজ দিতে দেখা গেল টম ক্রুজকে।

হলিউড স্টারকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন লেখেন, আমি দারুণ খুশি এটা জেনে যে, টম ক্রুজ আজ আমাদের রেঁস্তোরার খাবার উপভোগ করেছেন। আমি চাই উনি শিগগিরই আমাদের রেঁস্তোরায় খেতে আসুন।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

বর্তমানে ইংল্যান্ডে ‘মি‌শন ইম্পসিবল’ সিরিজের সাত নম্বর ছবির শ্যুটিং সারছেন ৫৯ বছর বয়সী হলিউড তারকা। এছাড়া মুক্তি অপেক্ষায় আছে ১৯৮৬ সালের হিট সিনেমার সিক্যুয়েল ‘টপ গান: মোভারিক’।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply