অবশেষে রোনালদোর দিকে হাত বাড়ালো ম্যান সিটি

|

ম্যান সিটিতে যোগ দেয়ার কাছাকাছি দাঁড়িয়ে ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য ২৫ মিলিয়ন ইউরোর অফার দিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। ম্যান সিটিতে যোগ দেবার ব্যাপারে নিজ আগ্রহের কথা জানানোর পর ট্রান্সফার উইন্ডো শেষ হবার পাঁচদিন আগে সিআরসেভেনের জন্য এই অফারটি দিলো পেপ গার্দিওলার ক্লাব।

য়্যুভেন্টাসের সাথে ২০২২ সালের গ্রীষ্ম পর্যন্ত চুক্তি আছে রোনালদোর। কিন্তু রোনালদো আগেই জানিয়েছেন, য়্যুভেন্টাস ছাড়তে চান তিনি। কিন্তু তার ব্যাপারে তেমন আগ্রহ দেখাচ্ছিল না কোনো ক্লাব।

গুঞ্জন ছিলো সিআরসেভেনের দলবদলের সম্ভাব্য ক্লাব পিএসজি, রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার সিটি। কিন্তু মেসি পিএসজিতে যোগ দেয়ায় রোনালদোর প্রতি আগ্রহ নেই ক্লাবটির। রিয়াল মাদ্রিদ জানিয়েছে, তারাও চাইছে না সিআরসেভেনকে।

ম্যানচেস্টার সিটিকে প্রস্তাব দিয়েছিলেন হোর্হে মেন্দেজ। প্রথম দিকে ম্যান সিটি তেমন আগ্রহ না দেখালেও হ্যারি কেইনকে পাওয়ার জন্য দৌড় থামাতে বাধ্য হওয়ায় ইংলিশ ক্লাবটি এবার ২৫ মিলিয়ন ইউরোর অফার দিলো এই ৩৬ বছর বয়সী য়্যুভেন্টাস তারকাকে।

স্কাই স্পোর্টসের রিপোর্টে এসেছে, রোনালদোকে দুই বছরের চুক্তি অফার করতে আগ্রহী ম্যান সিটি। সেখানে রোনালদো পাবেন বাৎসরিক ১৫ মিলিয়ন ইউরো।

এবার দেখার বিষয়, কোথায় গিয়ে দাঁড়ায় ম্যান সিটি ও রোনালদোর চুক্তি সম্পর্কিত খবর। কারণ নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড ভক্তরা রোনালদোর ম্যান সিটিতে যোগ দেয়াকে ভালোভাবে নাও নিতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply