মুন্সিগঞ্জে অস্ত্র নিয়ে ইউএনওর বাড়িতে দস্যুতা, ছাত্রলীগ নেতাসহ আটক ২

|

আটককৃতদের নিয়ে যাওয়া হচ্ছে।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের গজারিয়ায় ধারালো অস্ত্র নিয়ে ইউএনওর বাড়িতে দস্যুতাকালে এক ছাত্রলীগ নেতা সহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন ও তার সহযোগী আল হাসান।

রোববার (২৯ আগস্ট) বিকেলে তাদেরকে মুন্সিগঞ্জ আদালতে সোপর্দের পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার (২৮আগস্ট) রাত সাড়ে আটটার দিকে গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়িতে ছুড়ি নিয়ে দস্যুতাকালে তাদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে আনসার সদস্যরা।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত দুইজনের বাড়ি হোসেন্দী ইউনিয়নে। এদের মধ্যে ছাত্রলীগ নেতা নাসির হোসেন্দীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন জানান, ধারালো অস্ত্র নিয়ে নাসির ও তার সহযোগী আল হাসান ইউএনওর বাড়িতে দস্যুতার চেষ্টা করে। এ সময় সেখানে এক আনসারকে ছুরি দেখিয়ে ভয় দেখাতে থাকলে অপর সদস্যরা উপস্থিত হয়ে তাদের আটক করে আমাদের কাছে হস্তান্তর করে। আটককৃতদের কাছ থেকে একটি ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আনসার সদস্য বাদী হয়ে রাত সাড়ে ১২টার দিকে দস্যুতার মামলা করেছেন।

গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল ইসলাম চৌধুরী জানান, ঘটনার সময় বাসভবনেই ছিলাম। আনসার সদস্যরা দুইজনকে আটক করে। তাদের উদ্দ্যেশ কি ছিল তা নিশ্চিত করে বলতে পারছি না। এ ঘটনার তদন্ত করে আটকৃতদের উদ্দ্যেশ্য জানা ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply