গেটাফের বিপক্ষে ন্যূনতম ব্যবধানে জয় পেলো বার্সেলোনা

|

জয়সূচক গোলের পর স্বদেশী ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের সাথে গোলদাতা মেম্ফিস ডিপাইয়ের উল্লাস। ছবি: সংগৃহীত

লা লিগায় তৃতীয় রাউন্ডের ম্যাচে দ্বিতীয় জয় পেয়েছে বার্সেলোনা। ন্যু ক্যাম্পে গেটাফেকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ ক্লাবগুলোর সমান পয়েন্ট সংগ্রহ করলো ব্লগ্রানারা।

লিওনেল মেসি ছাড়া খুব বেশি কিছু আশা করেন না রোনাল্ড কোম্যান। তবে লা লিগার ধারাভাষ্যকাররা হয়তো বার্সার কোনো আক্রমণে এখনও ডি বক্সে মেসিকেই খুঁজে ফেরেন। নইলে ম্যাচের দ্বিতীয় মিনিটেই সার্জি রবার্তোর গোলে যখন এগিয়ে গেলো বার্সেলোনা, তখনও কেন বলবেন, ডি বক্সে মেসি না থাকলেও সার্জি রবার্তোর কল্যাণে গোল পেলো বার্সা!

ম্যাচের দ্বিতীয় মিনিটেই বামপ্রান্ত থেকে আসা জর্ডি আলবার ক্রসে পা ছুঁইয়ে বার্সাকে এগিয়ে দেন মিডফিল্ডার সার্জি রবার্তো। তবে বেশি সময় পিছিয়ে ছিল না গেটাফে। ১৯ মিনিটে সান্দ্রো রামিরেসের দুর্দান্ত শটে ম্যাচে সমতা ফেরায় গেটাফে।

তবে বার্সাকে আবার লিড এনে দেন মেম্ফিস ডিপাই। ডি বক্সের বামপ্রান্তে ডিফেন্ডার হুয়ান ইগলেসিয়াসকে কাটিয়ে এই ডাচ ফরোয়ার্ডের দারুণ শটে পরাস্ত হন গেটাফে গোলরক্ষক ডেভিড সোরিয়া।

দ্বিতীয়ার্ধে গোলের বেশ কিছু সুযোগ পেয়েছিল গেটাফে। সাবেক বার্সা মিডফিল্ডার কার্লোস আলেনিয়াই তো একাধিকবার পরীক্ষা নিয়েছেন বার্সা ডিফেন্সের। তবে আর কোনো বিপদ ঘটেনি বার্সার জন্য। জয় নিয়ে মাঠ ছাড়ার মাধ্যমে ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে মায়োর্কা, ভ্যালেন্সিয়া, সেভিয়া ও রিয়াল মাদ্রিদের সাথেই আছে বার্সেলোনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply