হাসপাতাল থেকে বাড়ি ফিরলো সায়রা বানু

|

হাসপাতাল থেকে বাড়ি ফিরলো সায়রা বানু

ছবি: সায়রা বানু।

ভাল আছেন সায়রা বানু। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। সোমবার এ খবর জানিয়েছেন প্রবীণ অভিনেত্রীর পারিবারিক বন্ধু ফয়সল ফারুকি।

২৮ আগস্ট প্রবল শ্বাসকষ্ট, উচ্চ রক্তচাপ এবং উচ্চ মধুমেহ নিয়ে মুম্বাইয়ের খারের হিন্দুজা হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থার অবনতি হওয়ায় তাকে স্থানান্তরিত করা হয় আইসিইউ বিভাগে। তবে কোভিডের কোনও লক্ষ্মণ তার শরীরে দেখায় দেয়নি।

ফারুকি সোমবার নেটমাধ্যমে আরও জানিয়েছেন, এখন শ্বাসকষ্ট নেই সায়রার। বাড়িতে ফিরেছেন। আপাতত বিশ্রামই তার এক মাত্র ওষুধ। তার আরও বলেন, অনুরাগীদের দোয়াতেই এতো দ্রুত সুস্থ হয়ে উঠেছেন তিনি। তার জন্য তিনি আন্তরিক কৃতজ্ঞ।

প্রসঙ্গত, হিন্দুজা হাসপাতালেই ফুসফুসের সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন সায়রার স্বামী দিলীপ কুমার। বার্ধক্যজনিত দীর্ঘ রোগভোগের পর ৭ জুলাই এখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বড় পর্দার ‘দেবদাস’। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। দিলীপ কুমারের মৃত্যু দীর্ঘ কয়েক দশকের দাম্পত্যে দাঁড়ি টানতেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন সায়রা বানু।

স্বামীর শেষকৃত্যের পর অভিনেত্রী জানিয়েছিলেন, আল্লাহ আমার বেঁচে থাকার কারণ কেড়ে নিলেন। ‘সাহাব’কে ছাড়া আমি কিছুই ভাবতে পারি না।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply