রানু মণ্ডলের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা

|

রানু মণ্ডলের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা

ছবি: সংগৃহীত

রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি। একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রাতারাতি তারকা হয়েছিলেন লতাকণ্ঠী রানু মণ্ডল। তার কাহিনী সিনেমার পর্দায় তুলে ধরতে চলেছেন ‘কুসুমিতার গপ্পো’-খ্যাত পরিচালক হৃষীকেশ মণ্ডল। ছবিতে রানুর ভূমিকায় অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’ সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। খবর সংবাদ প্রতিদিনের।

রানাঘাট স্টেশনে বসে ভিক্ষা করতে করতে গান গেয়ে ভাইরাল হয়ে যান রানু মণ্ডল। সুমধুর কণ্ঠে গান শুনে রাতারাতি ডাক পান সুদূর মুম্বাই থেকে। মুম্বাইয়ের জনপ্রিয় সুরকার এবং গায়ক হিমেশ রেশমিয়া তাকে গান গাওয়ার সুযোগ করে দেন। তারপরে রানু মণ্ডল রাতারাতি সংবাদমাধ্যমের লাইমলাইটে চলে আসেন। হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধায়নে তিনি একটি গানও গেয়েছেন।

তবে খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে। হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা।

সেই রানু মণ্ডলকে নিয়ে নির্মিত হচ্ছে বলিউডে সিনেমা। ‘মিস রানু মারিয়া’ নামের এ সিনেমা পরিচালনা করছেন হৃষীকেশ মণ্ডল।

রানু মণ্ডল চরিত্রে অভিনয় করবেন ‘সেক্রেড গেমস’ সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এই অভিনেত্রী বলেন, আমাদের শুটিং শুরু হবে আগামী নভেম্বরে। পুরো টিমটাই বাংলার। কিন্তু এটা হিন্দি সিনেমা। কলকাতা, রানাঘাট, মুম্বাই মিলিয়ে শুটিং হবে। নয়ের দশকের ফ্লেভার থাকবে ছবিতে। সংগীত পরিচালনার দায়িত্বে সুরজিৎ, সিধু ও নীলাকাশ।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply