তুরস্কের মন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার ছবি ভাইরাল

|

তুরস্কের মন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার ছবি ভাইরাল

ছবি: সংগৃহীত

টাইগার জিন্দা হ্যায় এর পরবর্তী ছবি ‘টাইগার থ্রি’র শুটিং শিডিউলে তুরস্কে আছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। সেখানে তারা সহ-শিল্পীদের নিয়ে তুর্কি ব্যবসায়ী এবং সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এরসয়ের আতিথেয়তা গ্রহণ করেন।

তুর্কি মন্ত্রী মেহমেত নুরি এরসয় তার ইনস্টাগ্রামে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের ছবি শেয়ার করেছেন। তুর্কি ভাষায় তিনি তার পোস্টে বলেছেন, তুরস্কের পক্ষ থেকে আন্তর্জাতিক তারকা এবং চলচ্চিত্র প্রকল্পের পৃষ্ঠপোষকতা অব্যাহত থাকবে। মেহমেত নুরি এরসয়ের শেয়ার করা ছবিগুলোতে, ক্যাটরিনা এবং সালমানকে এরসয়ের অন্য কর্মকর্তাদের সঙ্গেও দেখা গেছে। একটি ছবিতে দেখা যায় সালমান খান মন্ত্রীর সঙ্গে একটি মুষ্টি-বাম্প শেয়ার করছেন। ছবিগুলো শেয়ারের পরপরই ভাইরাল হয়ে যায়।

গত মাসে, সালমান খান এবং ক্যাটরিনা কাইফ রাশিয়ায় টাইগার থ্রির শুটিং করেছিলেন। সেসময় দাঁড়ি-গোঁফ সহ সালমান খানের একটি ছবি ভাইরাল হয়েছিল। ছবিটিতে সালমান খানকে চেনাই যাচ্ছিল না।

নাম থেকেই বোঝা যাচ্ছে, টাইগার থ্রি কবির খানের টাইগার সিরিজের তৃতীয় ছবি, যা ২০১২ সালে এক থা টাইগার দিয়ে শুরু হয়েছিল। সালমান খান বিশেষ এজেন্ট অবিনাশ সিং রাঠোরের ভূমিকায় পুনরায় অভিনয় করবেন এবং ক্যাটরিনা কাইফকে আবারও জোয়া হুমাইনির চরিত্রেই দেখা যাবে। ছবিতে আরও অভিনয় করেছেন ইমরান হাশমি। ছবিটি আগামী বছরের কোনো এক সময়ে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply