মুম্বাইয়ের দামি হোটেলে বিয়ে হওয়ার কথা ছিল সিদ্ধার্থ এবং শেহনাজের

|

ছবি: সংগৃহীত।

মুম্বাইয়ের এক দামি হোটেলে সাথে কথাবার্তা চলছিল। চলতি বছরের ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ এবং শেহনাজের। মৃত্যু সব কিছু বদলে দিল। সিদ্ধার্থ আর শেহনাজের মাঝে যমদূত এসে বাধা হয়ে দাঁড়াল। একসাথে সংসার করা হল না তাদের।

দুই শিল্পীই বিয়ের প্রস্তুতির খবর গোপন রেখেছিলেন। এক সংবাদমাধ্যমের খবর, মুম্বাইয়ের এক দামি হোটেলের সঙ্গে কথা বলা শুরু করেছিল সিদ্ধার্থ এবং শেহনাজের পরিবার। হোটেলের কয়েকটি ঘর, ব্যাঙ্কোয়েট এবং অন্যান্য সেবার ব্যাপারে প্রাথমিক আলোচনা হয়েছিল। মোট তিন দিনের অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন তারা।

সঙ্গীত পরিচালক আনু মালিকের ভাই আবু মালিক ‘বিগ বস ১৩’-তে ‘সিডনাজ’ (সিদ্ধার্থ ও শেহনাজ জুটি) এর সহ-প্রতিযোগী ছিলেন। আবু আগেই জানিয়েছিলেন, সিদ্ধার্থকে বিয়ের জন্য রাজি করানোর দায়িত্ব তাকে দিয়েছিলেন শেহনাজ।

আবু বলেন, আমার যতটুকু মনে পড়ে, গত বছর ২২ মার্চ শেহনাজ আমাকে এই কথাগুলো বলেছিল। সম্ভবত প্রথম লকডাউনের এক দিন আগে।

সিদ্ধার্থের মৃত্যুশোক এখনও কাটিয়ে উঠতে পারেননি শেহনাজ। অসুস্থ হয়ে পড়েছেন তিনি। শেহনাজের এক বান্ধবী জানিয়েছেন, শেহনাজ তার ফোন বন্ধ করে দিয়েছেন। যোগাযোগ করা যাচ্ছে না তার সাথে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন বিগ বস ১৩’র বিজেতা অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪০ বছর।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply