মীমের পর মেহজাবিনও না করেছিলেন বলিউড পরিচালক বিশালকে

|

মেহজাবিন চৌধুরী, ছবি- সংগৃহীত।

দেশের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। দারুন অভিনয় কৌশলের জন্য নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য এক উচ্চতায়।

আর এই অভিনয় কৌশলীর জন্য তিনি বলিউডের নামকরা পরিচালক বিশাল ভরদ্বাজের থেকে বলিউডে ‘খুফিয়া’ সিনেমায় অভিনয়ের জন্য আমন্ত্রণ পান। কিন্তু মেহজাবিন এই প্রস্তাব ফিরিয়ে দেন।

সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেয়ার কারণ হিসেবে মেহজাবিন বলেন, আমার কাছে এটা পলিটিক্যাল একটা ফিল্ম মনে হয়েছে। এখানে বাংলাদেশের একটা অংশ আছে। যেটাতে বাংলাদেশের কিছু পলিটিক্স তুলে ধরা হয়েছে, ওই চরিত্রে কাজ করলে বাংলাদেশের রাজনীতিকে ভুলভাবে তুলে ধরা হতো।

আমার মনে হয়েছে, আমার প্রথম চলচ্চিত্র অবশ্যই বাংলাদেশের মানুষের জন্য হতে হবে। আমার দেশ, আমার দেশের মানুষকে যদি ভুলভাবে উপস্থাপন করা হয়, তাহলে ওই প্রজেক্টে আমি যুক্ত হতে চাই না।

মেহজাবিনআরো জানান, চলচ্চিত্রটির প্রস্তাব পেয়েছিলেন তিনি জুলাই মাসে। হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ করেছিলেন ছবির কাস্টিং ডিরেক্টর। গল্পের প্রয়োজনেই বাংলাদেশের কোনো অভিনেত্রীকে খুঁজছিলেন তারা। এরপর পুরো গল্পের সিনোপসিস দেখতে চান। সেটি পছন্দ না হওয়ায় না করে দেন।

উল্লেখ্য, এর আগে একই সিনেমার জন্য বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীমকে আমন্ত্রণ জানান এই পরিচালক। কিন্তু তিনিও প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন একই কারনে। তিনি বলেন, গল্প শুনে মনে হয়েছে, বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হবে। এজন্য আমি প্রস্তাবটি প্রত্যাখ্যান করি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply