ব্যাংক থেকে গায়েব হয়ে যেত টাকা, সিসিটিভি ফুটেজে ধরা পড়লেন ৬ নারী

|

আটককৃত চক্রের সদস্যরা।

রাজবাড়ী প্রতিনিধি:

ব্যাংক থেকে গায়েব হয়ে যেত গ্রাহকের টাকা। একাধিকবার একই ঘটনা ঘটায় বিপাকে পড়ে ব্যাংক কর্তৃপক্ষ। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে সন্দেহভাজন ৬ নারীকে শনাক্ত করে তারা। তাদের আটকে রেখে সোপর্দ করা হয়েছে পুলিশের হাতে। এমন ঘটনা ঘটেছে ইসলামী ব্যাংকের রাজবাড়ী জেলা শাখায়। বুধবার গ্রাহ‌কের টাকা চু‌রি চক্রের ৬ জন নারী সদস্য‌কে আটক করেছে পুলিশ।

আটককৃত চক্রের সদস্যদের তিনজনের বাড়ি নাটোর সদর উপজেলায়। তারা হলেন খাদিজা বেগম (২০), নাছিমা বেগম (৪৫) ও আদুরি বেগম(১৯)। বাকি তিনজন হলেন ঝিনাইদহের সুমি বেগম (৪০), চুয়াডাঙ্গার সফুরা বেগম (৫০) ও রাজবাড়ি জেলার পাংশার উপজেলার শান্তা বেগম (৩২)।

ব্যাংক কর্তৃপক্ষ জানায়, গত ২৯ আগস্ট ব্যাংকের ভিতর থেকে আমজাদ হোসেন নামে এক গ্রাহকের ৫০ হাজার টাকা চুরি হয়। এরপর, গত ৬ সেপ্টেম্বর একই জায়গা থেকে জাহেদা বেগম নামে আরেক গ্রাহকের ৪৫ হাজার টাকা চুরি হয়। পরবর্তী‌তে ব্যাংক কর্তৃপক্ষ সিসিটিভি ক্যামেরার ফু‌টেজ দেখে আজ (৮ সে‌প্টেস্বর) দুপুরে এই ৬ জনকে সন্দেহভাজন হিসেবে আটকে রে‌খে। পরে রাজবাড়ী সদর থানায় খবর দিয়ে তাদের পুলিশে সোপর্দ ক‌রা হয়।

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদত হোসেন জানান, ব্যাংক থেকে খবর পে‌য়ে তাদের আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা স্বীকার করেছেন। তারা বড় কোনো চোর চক্রের সদস্য হতে পারেন। এই বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply