রোনালদোর পারফরমেন্সে উচ্ছ্বাস ফার্গুসনের

|

প্রত্যাবর্তনের প্রথম ম্যাচেই জোড়া গোল রোনালদোর। মাঠে উপস্থিত ছিলেন সাবেক গুরু অ্যালেক্স ফার্গুসন। ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডেই বিশ্বসেরা হওয়ার মঞ্চটা পেয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ক্লাব ফুটবলের যত অর্জন আছে সব নিজের নামের পাশে যুক্ত করে ১২ বছর পর আবারো রোনালদো ফিরেছেন নিজের পুরনো ডেরায়।

ফিরেই রোনালদো উচ্ছ্বাসে মাতিয়েছেন ইউনাইটেড ভক্তদের। দ্বিতীয় দফা রেড ডেভিলদের লাল জার্সি গায়ে মাঠে নেমে দুই দফা দলকে লিড এনে দিয়েছেন এই পর্তুগিজ সুপার স্টার। দলের বড় জয়ে অবদান রেখে স্বপ্নের প্রত্যাবর্তন করেছেন রোনালদো।

রোনালদোকে ম্যানইউতে ফিরিয়ে আনার অন্যতম কারিগর তার সাবেক গুরু অ্যালেক্স ফার্গুসন। গ্যালারিতে বসে রোনালদোর গোল দেখে স্যার অ্যালেক্স প্রকাশ করেছেন নিজের উচ্ছাস।

রোনালদোর সাবেক এই গুরু বলেন, ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য দারুন এক দিন ছিলো। যদিও ম্যানইউর বর্তমান পরিকল্পনার বড় অংশ জুড়ে আছে তারুণ্য। কিন্তু তারপরও ক্রিস্টিয়ানো ব্যবধান গড়ে দিবে। অভিজ্ঞ আর চাপ নিতে সক্ষম রোনালদো দলের ট্রফি জয়ের কারিগর হতে পারে।

ম্যাচশেষে রোনালদো বলেন, অসাধারণ এক অনুভুতি। আমি নিজেও দুই গোল পাবো আশা করিনি। সত্যি বলতে খুব নার্ভাস ছিলাম আমি, ভক্তরাও অসাধারণ সমর্থন যুগিয়েছে। আশা করি এই মৌসুমে ট্রফি জিততে পারবো আমরা।

রোনালদোর প্রত্যাবর্তনে যেন প্রাণ ফিরে পেয়েছে ম্যানচেস্টার শহরের এই ক্লাবটি। তাইতো দলের কোচ থেকে সতীর্থ সবার মুখেই ছিলো সিআর সেভেন বন্দনা।

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে গানার সুলশার বলেন, ক্রিস্টিয়ানো এমনটাই চেয়েছিলো। গতরাতে টিম মিটিংয়ে জয়ের জন্য দলকে উজ্জীবিত করেছিলো সে। এক কথায় পারফেক্ট এক শুরু হলো তার।

নজরকারা অভিষেকের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ম্যানইউর বর্তমান ও সাবেক ফুটবলারের পাশাপাশি ভক্তরাও বন্দনায় ভাসাচ্ছেন আন্তর্জাতিক ফুটবলের সর্বোচ্চ গোলদাতাকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply