নওগাঁয় সতিনের ছোড়া অ্যাসিডে ঝলসে গেছে গৃহবধূ

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর রাণীনগর উপজেলার আতাইকুলা গ্রামে স্বামী ও সতিনের ছোড়া অ্যাসিডে পাতাসি বিবি (২৭) নামে এক গৃহবধূর শরীর ঝলসে গেছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই নারী আতাইকুলা মধ্যপাড়া গ্রামের মজনুর রহমানের মেয়ে। এ ঘটনায় স্থানীয়রা পাতাসির স্বামী ও সতিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পাতাসির স্বজনরা জানান, আত্রাই উপজেলার আন্দার কোটা গ্রামের ওসমান আলীর সাথে ৩ বছর আগে পাতাসির বিয়ে হয়। ওসমান প্রথম স্ত্রী রেখে পাতাসিকে বিয়ে করেছিলেন। বিয়ের পর থেকেই তাদের সংসারে দ্বন্দ্ব চলে আসছিল।

জানা যায়, দ্বন্দ্বের জের ধরে মঙ্গলবার রাতে স্বামী ওসমান আলী ও সতিন নার্গিস বিবির সাথে আবার‌ও পাতাসির ঝগড়া হয়। বৃহস্পতিবার কথা কাটাকাটির এক পর্যায়ে নার্গিস ভ্যানিটি ব্যাগ থেকে অ্যাসিডের বোতল বের করে সতিন পাতাসির ওপর নিক্ষেপ করে। এতে পাতাটির শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। ঘটনার সময় পাশে থাকা খাদিজা আক্তার (৭), ইন্তাজ রিতা আক্তার (১৩) আকাশ হোসেন (৮) নামে আরও ৪ শিশুর শরীরে অ্যাসিড পড়ে। এ ঘটনায় ওই চার শিশু আহত হয়েছে। ঘটনার সাথে সাথেই পাতাসিসহ আহত সবাইকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য পাতাসি ও খাদিজাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, ঘটনার পর গ্রামবাসী পাতাসির স্বামী ওসমান আলী ও সতিন নার্গিসকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই দুজনকে আটক করে থানায় নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অ্যাসিড নিক্ষেপের দায় স্বীকার করেছে।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, অ্যাসিড নিক্ষেপের ঘটনায় স্বামী ওসমান ও সতিন নার্গিসকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply