কোস্টগার্ডের সাথে গুলি বিনিময়, অস্ত্রসহ ডাকাত সর্দার গ্রেফতার

|

হাতিয়ায় কোস্টগার্ডের সাথে গুলি বিনিময়, অস্ত্র ও গুলিসহ ডাকাত সর্দার গ্রেফতার।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপ ইউনিয়নে কোস্টগার্ডের সাথে ডাকাত দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে ডাকাত সর্দার হাসানকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও তিনটি পাইরোটেকনিক উদ্ধার করা হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে তার বিরুদ্ধে মামলা দায়ের করে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টার সিডিএসপি বাজারে এ গোলাগুলির ঘটনা ঘটে। আটককৃত ডাকাত সর্দার হাসান উপজেলার মদিনা গ্রামের সফি উল্যার ছেলে।

কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. এ এস এম লুৎফর রহমান জানান, রাতে সিডিএসপি বাজার এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাত ১০টার দিকে ওই বাজারে সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড পরিচালনা করার জন্য একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড বাজারের দিকে গেলে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে ডাকাত দল ডাকাত দলের গুলি থেকে নিজেদের আত্মরক্ষার্থে কোস্টগার্ড ৫ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে তারা পিছু হটতে থাকে। এসময় ধাওয়া করে কুখ্যাত ডাকাত হাসানকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ডাকাতি, মানুষকে জখম ও অস্ত্র নিয়ে ভয়ভীতি প্রদর্শনের একাধিক অভিযোগ রয়েছে। উপকূলীয় এলাকার আইন শৃংখলা রক্ষায় আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply