সাতক্ষীরায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, প্রার্থীসহ আহত ১০

|

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়ায় দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও একজন ইউনিয়ন পরিষদ সদস্য প্রার্থীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

রোববার (১৯ সেপ্টম্বের) রাত সাড়ে আটটার দিকে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও সেখানে এখনও উত্তেজনা বিরাজ করছে।

স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম জানান, তিনি তার নির্বাচনী কার্যালয়ে বসে সোমবারের নির্বাচনে নেতাকর্মীদের মাঝে দায়িত্ব বণ্টনের কাজ করছিলেন। এসময় আওয়ামী লীগ দলীয় প্রার্থীসহ তার সমর্থকরা অতর্কিতে হামলা করে। একইসময় তারা মেম্বর পদপ্রার্থী আনারুলের কার্যালয়েও হামলা করে। এই হামলায় কমপক্ষে দশ জন আহত হয়েছে।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী বেনজির হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এসময় তার একজন কর্মীও আহত হয়েছে বলে জানান তিনি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। কোনো পক্ষই এ বিষয়ে থানায় লিখিত কোনো অভিযোগ দায়েরর করেনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply