শাহরুখ পুত্রকে গ্রেফতারকারী সংস্থা এনসিবি’র এক কর্মকর্তা গ্রেফতার

|

ছবি: সংগৃহীত।

শাহরুখ-পুত্রকে মাদক মামলায় গ্রেফতার করে আলোচনায় এসেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বলিউড ‘বাদশাহ’র ছেলে হলেও কোনও বিশেষ সুবিধা না দিয়েই সাধারণ কয়েদিদের মতো করে রাখা নিয়েও এই সংস্থা বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে। তবে এবারে এনসিবির সুপারিটেনডেন্ট ব়্যাঙ্কের অফিসারের বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্তার অভিযোগ। যদিও এই কর্মকর্তার সাথে আরিয়ান কাণ্ডের কোনও প্রাথমিক যোগসূত্র নেই। দ্য টাইমস অব ইন্ডিয়ার।

দীনেশ চৌহান (৩৫) নামের ওই অফিসারের বিরুদ্ধে চলন্ত ট্রেনে যৌন হয়রানির অভিযোগ করেছেন ২৫ বছরের একজন তরুণী। মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদ এলাকায় ঘটেছে ঘটনাটি। এরই মধ্যে ওই প্রতিষ্ঠানকে গ্রেফতার করেছে ঔরঙ্গাবাদ রেল পুলিশ।

ভুক্তভোগী তরুণী এরই মধ্যে ওই অফিসারের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। তার বর্ণনা অনুযায়ী, হায়দরাবাদ থেকে পুণের হাদপসরে যাচ্ছিলেন ওই তরুণী। ট্রেনে একই কামরায় ছিলেন অভিযুক্ত অফিসার। ওই তরুণী যখন ঘুমিয়ে পড়েছিলেন, তখন তার সাথে অশালীন আচরণ করেন সেই অফিসার।

তরুণী জানান, তার ব্যাগ ঘেটে থেকে অভিযুক্ত দীনেশ তার আন্ডার গার্মেন্টস বের করেন। এরপর তা নিয়ে অশালীন অঙ্গভঙ্গি করে ওই তরুণীকে জোরপূর্বক ছোঁয়ার চেষ্টাও করেন এনসিবির ওই কর্মকর্তা। পরে তরুণীর চিৎকারে অন্য কামরা থেকে যাত্রীরা ছুটে আসেন। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারকে ধরে ফেলেন তারা।

এ নিয়ে ঔরঙ্গাবাদ রেল পুলিশ জানায়, দীনেশ একজন মানসিক রোগী। গত আট মাস ধরে নাকি মনোবিদের পর্যবেক্ষণে তার চিকিৎসা চলছে। মানসিক সমস্যার কারণে তিনি এই কাজ করেছেন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রয়োজনে আলাদা করে মনোবিদের পরামর্শও নেয়া হতে পারে। তবে আপাতত এই এনসিবি কর্মকর্তা পুলিশি হেফাজতে আছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply